Sunil Gavaskar: অশ্বিনের টি-২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া গাভাস্করের মতে 'সান্ত্বনা'

অন্যদিকে মেন্টর এমএস ধোনিকে পাওয়া বিশ্বকাপে মেন্টর হওয়ায় খুশি গাভাসকর। 

Updated By: Sep 16, 2021, 04:54 PM IST
Sunil Gavaskar: অশ্বিনের টি-২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া গাভাস্করের মতে 'সান্ত্বনা'

নিজস্ব প্রতিবেদন: ২০১৭ সালে শেষবার দেশের জার্সিতে সাদা বলের ক্রিকেট খেলেছেন রবিচন্দ্রন অশ্বিন। দীর্ঘ চার বছর পর ফের কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলে প্রত্যাবর্তন করেছেন অশ্বিন। চেন্নাইয়ের স্পিনার সুযোগ পেয়েছেন টি-২০ বিশ্বকাপের দলে। অশ্বিনকে বিশ্বকাপের স্কোয়াডে দেখে চমকেছেন অনেকেই। 

২০১৭ সালে কিংস্টনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের হয়ে টি-২০ খেলা অশ্বিন কি আদৌ কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে প্রথম একাদশে সুযোগ পাবেন! এমনই শঙ্কা সুনীল গাভাসকরের (Sunil Gavaskar)। দেশের কিংবদন্তির মতে অশ্বিনের দলে সুযোগ পাওয়ার ব্যাপারটা 'সান্ত্বনা'!

আরও পড়ুন: IPL 2021: শ্রেয়স আইয়ার সংক্রমণ নয় শক্তি বাড়াবে, মনে করেন রিকি পন্টিং

গাভাসকর এক বেসরকারি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "অশ্বিনের প্রত্যাবর্তন ভাল। কিন্তু দেখতে হবে যে, ও প্রথম একাদশে সুযোগ পায় কি না! অশ্বিনকে ১৫ জনের দলে রাখা হয়েছে। ও তো ইংল্যান্ড সফরেও ছিল। কিন্তু প্রথম এগারোতে সুযোগ পায়নি। ইংল্যান্ডে সুযোগ না পাওয়ায় ও হতাশ হয়েছিল। তাই বিশ্বকাপের দলে নিয়ে ওকে সান্ত্বনা দেওয়া হয়েছে। সময় বলবে বাকি কথা।"

অন্যদিকে মেন্টর এমএস ধোনিকে পাওয়া বিশ্বকাপে মেন্টর হওয়ায় খুশি গাভাসকর। তিনি বলেন, "মেন্টর হিসাবে ধোনির নিয়োগ অশ্বিনের নির্বাচনের চেয়ে বড়। ধোনি দেশকে ২০০৭-এ টি-২০ বিশ্বকাপ দিয়েছে  ও ২০১১-তে পঞ্চাশ ওভারের বিশ্বকাপ জিতিয়েছে। ভারত বিরাট লাভবান হবে।" গাভাসকরের সঙ্গে অনেকেই সহমত যে, আদৌ অশ্বিন সুযোগ পাবে কি না তা সময় বলবে!
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)