IPL 2021: শ্রেয়স আইয়ার সংক্রমণ নয় শক্তি বাড়াবে, মনে করেন রিকি পন্টিং

শ্রেয়স আইয়ারকে নিয়ে আশাবাদী রিকি পন্টিং 

Updated By: Sep 16, 2021, 04:29 PM IST
IPL 2021: শ্রেয়স আইয়ার সংক্রমণ নয় শক্তি বাড়াবে, মনে করেন রিকি পন্টিং

নিজস্ব প্রতিবেদন: শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) না ঋষভ পন্থ (Rishabh Pant),আইপিএল-এর (IPL) দ্বিতীয় অভিযানে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ব্যাটন কার হাতে থাকবে? এই নিয়ে বহির্জগত চরম ধন্দে থাকলেও দলের হেড কোচ রিকি পন্টিং (Ricky Ponting) কিন্তু এই সমস্যা নিয়ে একেবারে মাথা ঘামাতে রাজি নন। বরং কাঁধের চোট সরিয়ে দলে ফেরা শ্রেয়সকে নিয়ে আশাবাদী অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। তাঁর মতে মুম্বইয়ের এই ডানহাতি ব্যাটসম্যান মোটেও সংক্রামক মনোভাবের নয়। তাই শ্রেয়সের উপস্থিতি দলের শক্তি বাড়াবে। 

আগামী ২২ সেপ্টেম্বর সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচে মাঠে নামবে দিল্লি। এর আগে শ্রেয়সের দলে ফেরা নিয়ে পন্টিং বলেন, "শ্রেয়স দলে ফেরার জন্য দারুণ অনুভূতি হচ্ছে। ও মোটেও সংক্রামক মনোভাবের ছেলে নয়। বরং ও একজন প্রকৃত টিম ম্যান। তাই ওর উপস্থিতি দলের শক্তি অনেকটা বাড়াবে।" 

আরও পড়ুন: India's Tour Of New Zealand: কোহলিদের নিউজিল্যান্ড সফর পিছিয়ে গেল

দলে যোগ দিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন এই মুম্বইকর। অধিনায়কত্ব নয় বরং এই মুহূর্তে রান করে দলকে সাহায্য করাই যে তাঁর টাৰ্গেট সেটা আগেই জানিয়েছিলেন শ্রেয়স। পন্টিংও সেটা মনে করিয়ে দিলেন। 

তরুণ পন্থের অধিনায়কত্বে প্রথম পর্বে দাপট দেখিয়েছিল দিল্লি। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে দল। যদিও এ বার খেলা গড়ানোর আগে পন্টিং কিন্তু ক্রিকেটারদের সাবধান করে দিলেন। 

তিনি শেষে যোগ করেন, "আমাদের দল শীর্ষে থাকলেও ছেলেরা এখনও পর্যন্ত সেরা পারফরম্যান্স করতে পারেনি। তাই আগামী কয়েক সপ্তাহ আমাদের সতর্ক থাকতে হবে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)