আজ আইপিএলে দ্বিতীয় ম্যাচে লড়াই ম্যাক্সওয়েল বনাম ওয়ার্নারের

আজ রাত আটটায় হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ তাদের ঘরের মাঠে মুখোমুখি হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাবের। দুই দলই এবারের আইপিএলে শুরুটা ভালো করলেও, এখন একটু পিছিয়ে গিয়েছে। লিগ টেবলে এই মুহূর্তে গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ রয়েছে চার নম্বর স্থানে। আর গ্লেন ম্যাক্সওয়েলের কিংস ইলেভেন রয়েছে ঠিক তার পরের স্থান অর্থাত্‍ পাঁচ নম্বরে। দুই দলই চারটি করে ম্যাচ খেলে, দুটো করে ম্যাচে জয় পেয়েছে।

Updated By: Apr 17, 2017, 05:00 PM IST
আজ আইপিএলে দ্বিতীয় ম্যাচে লড়াই ম্যাক্সওয়েল বনাম ওয়ার্নারের

ওয়েব ডেস্ক: আজ রাত আটটায় হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ তাদের ঘরের মাঠে মুখোমুখি হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাবের। দুই দলই এবারের আইপিএলে শুরুটা ভালো করলেও, এখন একটু পিছিয়ে গিয়েছে। লিগ টেবলে এই মুহূর্তে গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ রয়েছে চার নম্বর স্থানে। আর গ্লেন ম্যাক্সওয়েলের কিংস ইলেভেন রয়েছে ঠিক তার পরের স্থান অর্থাত্‍ পাঁচ নম্বরে। দুই দলই চারটি করে ম্যাচ খেলে, দুটো করে ম্যাচে জয় পেয়েছে।

আরও পড়ুন আরসিবির বিরুদ্ধে বিস্ফোরক ইনিংস খেলে ফুরফুরে মেজাজে মনোজ তিওয়ারি

সানরাইজার্স ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার এবারের আইপিএলে ভালো শুরু করেও আপাতত অরেঞ্জ ক্যাপের দৌড়ে একটু পিছিয়ে পড়েছেন। যদিও দলের একনম্বর পেসার ভূবনেশ্বর কুমার অবশ্য এখনও পার্পল ক্যাপ রেখেছেন নিজের দখলে। প্রতিযোগিতায় ১০ উইকেট পেয়ে আপাতত তিনিই সর্বোচ্চ উইকেট শিকারি। সানরাইজার্সের বোলাররা রয়েছেন দারুণ ফর্মে। ভূবনেশ্বর কুমার তো রয়েছেনই। সঙ্গে আশিস নেহরা, মুস্তাফিজুর রহমান, রশিদ খান, বেন কাটিং সমৃদ্ধ তাঁদের বোলিং, কিন্তু বেশ কঠিন পরীক্ষা নিতে চলেছে গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড মিলার, ঋদ্ধিমান সাহাদের। উল্টোদিকে তো ওয়ার্নার, শিখর ধাওয়ান এবং যুবরাজ সিংরা রয়েছেনই। সবমিলিয়ে সোমবার রাতে আইপিএলের আরও একটা উত্তেজক ম্যাচ হতে চলেছে। শুধু দেখার শেষ পর্যন্ত শেষ হাসি কে হাসেন দেখার জন্য। ওয়ার্নার না ম্যাক্সওয়েল, ম্যাচ জিতে লিগ টেবলে একটু এগিয়ে যাবে কোন দল?

আরও পড়ুন  তাঁর দল যেভাবে খেলছে, তাতে জেতাটা অন্যায় হবে, বললেন বিরাট