আরসিবির বিরুদ্ধে বিস্ফোরক ইনিংস খেলে ফুরফুরে মেজাজে মনোজ তিওয়ারি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাঁর মাত্র ১১ বলে ২৭ রানের ইনিংস রাইজিং পুনে সুপারজায়ান্টকে জিততে সাহায্য করেছে। আর তাতে বেশ খুশি বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি।

Updated By: Apr 17, 2017, 04:34 PM IST
আরসিবির বিরুদ্ধে বিস্ফোরক ইনিংস খেলে ফুরফুরে মেজাজে মনোজ তিওয়ারি

ওয়েব ডেস্ক: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাঁর মাত্র ১১ বলে ২৭ রানের ইনিংস রাইজিং পুনে সুপারজায়ান্টকে জিততে সাহায্য করেছে। আর তাতে বেশ খুশি বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি।

আরও পড়ুন তাঁর দল যেভাবে খেলছে, তাতে জেতাটা অন্যায় হবে, বললেন বিরাট

তিনি বলেছেন, 'ম্যাচে শুধু কোনও একটা টার্নিং পয়েন্ট ছিল না। অনেকগুলো ছোট ছোট ঘটনা আমাদের ম্যাচটা জিততে সাহায্য করেছে। তবে, ইনিংসের শেষের দিকে আমার ১১ বলে ২৭ রানটাও অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। আমাদের মিডল অর্ডার সেদিন হঠাত্‍ই তাসের ঘরের মতো ভেঙে গিয়েছিল। ওই অবস্থায়, আমার রানগুলো দলের প্রয়োজনে এসেছে। এমন নয় যে, আমার ইনিংসটাই ম্যাচ জিততে সাহায্য করেছে শুধু। আসলে এই জয়ে আমাদের দলের সবারই কিছু না কিছু অবদান ছিল। বোর্ডে কম রান দেখে অনেকেই আমাদের জিততে দেখে অবাক হয়েছে। কিন্তু সত্যি বলতে কী, আমি একটুও অবাক হয়নি। কারণ, ওই রানকে পুঁজি করে জিততে গেলে, আমাদের বোলারদের যে কাজটা করতে হতো, সেটাই ওরা পরিকল্পনামাফিক সঠিকভাবে করে গিয়েছে। তাতেই সাফল্য।'

আরও পড়ুন  রিয়েল লাইফের ধোনির হয়ে এবার ব্যাট ধরলেন রিল লাইফের ধোনি