দেখুন: Pushpa-র Srivalli-তে নাচলেন Raina, জুড়লেন ক্রিকেটীয় স্টেপ! মোহিত Allu Arjun

এই মুহূর্তে 'পুস্পা' জ্বরে আক্রান্ত দেশ!

Updated By: Jan 24, 2022, 09:11 PM IST
দেখুন: Pushpa-র Srivalli-তে নাচলেন Raina, জুড়লেন ক্রিকেটীয় স্টেপ! মোহিত Allu Arjun
'পুস্পা' জ্বরে আক্রান্ত সুরেশ রায়না

নিজস্ব প্রতিবেদন: 'পুস্পা' (Pushpa) জ্বরে আক্রান্ত দেশ! সংক্রামিত হয়েছে বিদেশেও। প্রকৃত অর্থেই 'পুস্পা রাজ' চলছে। অল্লু অর্জুনের (Allu Arjun) আগুনে পারফরম্য়ান্স ও রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) সৌন্দর্য্যে বুঁদ সিনেপ্রেমীরা! করোনা আবহের মধ্যেও ‘পুষ্পা’ ছবির বক্সঅফিস কালেকশন মাথা ঘুরিয়ে দিয়েছে। ছবি যেমন ব্লকব্লাস্টার হিট, তেমনই  ‘শ্রীবল্লি’ (Srivalli), ‘সামি সামি' (Sami Sami), 'ও আন্তাভা মাওয়া' (O Antava Mawa) গানগুলি ঝড় তুলে দিয়েছে। ইনস্টাগ্রাম রিল ও ইউটিউব শর্টসে এখন ট্রেন্ডিং এই গানগুলিই। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suresh Raina (@sureshraina3)

সাধারণ থেকে সেলেব, সকলেই কোমর দোলাচ্ছেন। এবার তালিকায় সুরেশ রায়না (Suresh Raina)। বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার  ‘শ্রীবল্লি’তে পা মেলালেন। আর এই গানের সুর ভেসে আসলেই চোখের সামনে ভেসে ওঠে দক্ষিণের সুপারস্টার অল্লু অর্জুনের এক কাঁধ বাঁকা ভঙ্গিতে নাচের স্টেপ। রায়না সেই স্টেপের সঙ্গেই ক্রিকেটীয় শ্য়াডো প্র্যাকটিসের স্টেপ জুড়ে অন্য মাত্রা দিলেন। যা দেখে অল্লু অর্জুন লেখেন, 'গ্রেট'। এর সঙ্গেই অল্লু অর্জুন হাততালি আর লাইকের ইমোজিও জুড়ে দিয়েছেন।

আরও পড়ুন: IPL 2022: লখনউ ফ্র্যাঞ্চাইজির নামকরণ হয়ে গেল, জানিয়ে দিলেন সঞ্জীব গোয়েঙ্কা

'পুস্পা' জ্বর ভারত থেকে পৌঁছে গিয়েছে অস্ট্রেলিয়াতেও। অজি মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নারের মেয়েরাও মজেছে রশ্মিকায়। 'সামি সামি' গানে নাচতে দেখা গেল ওয়ার্নারের কন্যাদের। খুদেদের দেখে মজেছেন অল্লু অর্জুনও। কমেন্টে 'টু কিউট' লেখেন অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.