GOAT: বিরাট না রোহিত, কে ভারতীয় ক্রিকেটের গোট? 'মিস্টার আইপিএল' লিখেই জানালেন এবার

Suresh Rainas Comment On Rohit Sharma's Post Goes Viral: সুরেশ রায়না বিরাট বড় কথা বলে দিলেন। সাফ জানিয়ে দিলেন তাঁর বিচারে গ্রেটেস্ট অফ অল টাইম অর্থাৎ GOAT কে।  

Updated By: Jan 21, 2024, 01:34 PM IST
GOAT: বিরাট না রোহিত, কে ভারতীয় ক্রিকেটের গোট? 'মিস্টার আইপিএল' লিখেই জানালেন এবার
রায়না জানিয়ে দিলেন যে তাঁর বিচারে কে গোট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে আফগানিস্তানকে তিন ম্য়াচের টি-২০ সিরিজে রোহিত শর্মার (Rohit Sharma) ভারত হোয়াইটওয়াশ করেছে। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে নিয়মরক্ষার ম্য়াচটি ছিল রুদ্ধশ্বাস সাসপেন্স থ্রিলার। জোড়া সুপার ওভার লিখেছিল ম্যাচের নিয়তি। চলতি বছর টি-২০ বিশ্বকাপের আগে (T20 World Cup 2024) ভারতের সামনে আর কোনও টি-২০ অ্যাসাইনমেন্ট নেই। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের আগে আইপিএলেই হবে ম্য়াচ প্র্যাকটিস। প্রথম দু'টি টি-২০ ম্য়াচে ব্য়র্থ হওয়ার পর সিরিজের তৃতীয় তথা শেষ ম্য়াচে জ্বলে উঠেছিলেন রোহিত। বুঝিয়ে দেন যে তিনি কোন জাতের। জীবনের সেরা টি২০আই ইনিংসটি খেলে দেন তিনি। 

আরও পড়ুন: East Bengal: লাল-হলুদ মশালে ছারখার পালতোলা নৌকা, সুপার কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

চিন্নাস্বামীতে ছিল রোহিত শো। ৬৯ বলে ১২১ রানের রোহিতের ইনিংস সাজানো ছিল ১১টি চার ও ৮টি ছক্কায়। তাঁর কেরিয়ারে খেলা এখনও পর্যন্ত সর্বোচ্চ আন্তর্জাতিক রানের ইনিংস। এর আগে রোহিত ৪৩ বলে ১১৮ করেছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে। ২০১৭ সালের ২২ ডিসেম্বর ইন্দোরে সেই ইনিংস খেলছিলেন রোহিত। রোহিত তাঁর ইনস্টাগ্রামে ভারত-আফগান সিরিজের একাধিক মুহূর্ত শেয়ার করে ক্য়াপশন দেন 'লাভড ইট', মানে তিনি নিজেই নিজের ইনিংস ভালোবেসে ফেলেছিলেন।

রোহিতের এই ছবিতে সুরেশ রায়না কমেন্ট করেছেন। তিনি লেখেন, 'গোট ফর আ রিজন, ওয়েলডান স্কিপার'। বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, 'অবধারিত কারণেই রোহিত সর্কালের শ্রেষ্ঠ, দারুণ করেছ অধিনায়ক।'রোহিত বিশ্বের প্রথম ব্য়াটার হিসেবে টি২০আইতে পাঁচটি সেঞ্চুরির রেকর্ড করেছেন। পিছনে ফেলে দিয়েছেন তাঁর আইপিএল ও জাতীয় দলের সতীর্থ সূর্যকুমার যাদবকে, এর সঙ্গেই অস্ট্রেলিয়ার গ্লেন ম্য়াক্সওয়েলকে ফেলে দিয়েছেন পিছনে। আর রোহিতই বিশ্বের প্রথম ব্য়াটার যাঁর ঝুলিতে থাকল ক্রিকেটের তিন ফরম্য়াটে পাঁচটি করে শতরান করার রেকর্ড।

আরও পড়ুন: T20 World Cup 2024: এই চার পেসারই খেলুক, তালিকা দিলেন জাহির, শামিকে কি কাপযুদ্ধে রাখলেন?

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.