Sania Mirza | Shoaib Malik: 'শোয়েবের একাধিক পরকীয়ায় ক্লান্ত হয়ে গিয়েছিলেন সানিয়া', বলছেন পাক ক্রিকেট তারকার বোন!

৪১ বছরের পাক ক্রিকেটার আজ পাক অভিনেত্রী সানা জাভেদকে বিয়ের ছবি শেয়ার করেন। এক বছরেরও বেশি সময় ধরে আলাদা থাকছেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। কিন্তু দুজনের আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গিয়েছে কিনা তা নিশ্চিত নয়।

Updated By: Jan 20, 2024, 06:59 PM IST
Sania Mirza | Shoaib Malik: 'শোয়েবের একাধিক পরকীয়ায় ক্লান্ত হয়ে গিয়েছিলেন সানিয়া', বলছেন পাক ক্রিকেট তারকার বোন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবাইকে চমকে দিয়েই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ফের বিয়ের কথা ঢাকঢোল পিটিয়ে ঘোষণা করেছেন পাক ক্রিকেট তারকা শোয়েব মালিক। তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন পাক অভিনেত্রী সানা জাভেদকে। যদিও সেই বিয়েতে নাকি খুশি নন শোয়েব মালিকের নিজের পরিবারই। সূত্রের খবর, বিয়েতে যোগ দেননি শোয়েব মালিকের পরিবারের কেউ-ই। প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়কের আবার বিয়ে করার সিদ্ধান্তে অসন্তুষ্ট তারা। এমনকি  দাদার একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন শোয়েব মালিকের বোনও। পাক ক্রিকেট তারকার বোনের কথায়, "শোয়েব মালিকের একাধিক পরকীয়ায় ক্লান্ত হয়ে গিয়েছিলেন সানিয়া মির্জা।"

৪১ বছরের পাক ক্রিকেটার এদিন ইনস্টাগ্রামে পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদকে বিয়ের ছবি শেয়ার করেন। ক্য়াপশনে লেখেন, "And we created you in pairs", বাংলায় যার মানে করলে দাঁড়ায়, "এবং আমরা তুমি হলাম জুটিতে।" ১৮ জানুয়ারি করাচিতে যুগল বিয়ে করে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, এক বছরেরও বেশি সময় ধরে সানিয়া মির্জা ও শোয়েব মালিক আলাদা আছেন। কিন্তু তাঁদের দুজনের আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গিয়েছে কিনা তা এখনও নিশ্চিত নয়। কারণ দু-তরফের কেউ-ই আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা করেনি। ২০১০ সালে হায়দরাবাদে সম্পূর্ণ ইসলাম রীতিতে সানিয়া মির্জাকে বিয়ে করেন শোয়েব মালিক। পরে পাকিস্তানের শিয়ালকোটে হয় ওয়ালিমা অনুষ্ঠান। এরপর ২০১৮ সালে শোয়েব-সানিয়ার ছেলে ইজহানের জন্ম হয়। কিন্তু গত বছর থেকেই সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের ডিভোর্সের গুঞ্জন শোনা যেতে থাকে। শোয়েব ইনস্টাগ্রাম বায়ো থেকে মুছে দেন "Husband to a superwoman @mirzasaniar!" কথাটি।

ওদিকে ভারতীয় টেনিস সুন্দরীও কদিন আগেই বিয়ে-ডিভোর্স নিয়ে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ডিভোর্স সংক্রান্ত সেটাই ছিল সানিয়ার প্রথম পোস্ট! সানিয়া তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'বিয়ে কঠিন, ডিভোর্স কঠিন। আপনার কঠিনটা বেছে নিন। স্থূলতা কঠিন, ফিট থাকা কঠিন। আপনার কঠিনটা বেছে নিন। ধারে থাকা কঠিন, আর্থিক শৃঙ্খলাও কঠিন। আপনার কঠিনটা বেছে নিন। যোগাযোগ কঠিন। যোগাযোগ না করা কঠিন। আপনার কঠিনটা বেছে নিন। জীবন কখনওই সহজ হবে না। এটা সবসময় কঠিন হবে। কিন্তু আমরা কঠিনটাই বেছে নিতে পারি। বুদ্ধি করে বেছে নিন।' এই পোস্টের পর অনেকেই যদিও মনে করছেন যে ডিভোর্সের জল্পনাতেই শিলমোহর দেন সানিয়া নিজে।

আরও পড়ুন, Puja Banerjee: ‘সবাই আমাকে দিয়ে আইটেম ডান্স করাতে চায়…’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.