India vs England: পরিবর্ত হিসেবে ইংল্যান্ড উড়ে গেলেন Suryakumar ও Prithvi

দুই ক্রিকেটারই রয়েছেন ভাল ফর্মে।

Updated By: Aug 3, 2021, 01:02 PM IST
India vs England: পরিবর্ত হিসেবে ইংল্যান্ড উড়ে গেলেন Suryakumar ও Prithvi

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল থেকে ভারত-ইংল্যান্ডে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে। বিরাট কোহলির টিমে একাধিক ক্রিকেটার চোট-আঘাতে জর্জরিত হওয়ায় বিসিসিআই সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) ও পৃথ্বী শ-কে (Prithvi Shaw) ব্রিটিশ মুলুকে ডেকে পাঠিয়েছে।

মঙ্গলবার পরিবর্ত ক্রিকেটার হিসেবে ইংল্যান্ডে উড়ে গেলেন সূর্য-পৃথ্বী। সূর্যকুমার ইনস্টাগ্রামে তাঁর আর পৃথ্বীর ছবি শেয়ার করে ইংল্যান্ডে যাওয়ার বার্তা দিয়েছেন। টেস্ট সিরিজ শুরুর আগেই চোট সমস্যায় রীতিমতো চাপে পড়েছে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন:India vs England: অনুশীলনে সিরাজের বলে মাথায় চোট, প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন মায়াঙ্ক

ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill), অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) ও ফাস্টবোলার আবেশ খান (Avesh Khan) আগেই চোটের জন্য ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। গতকাল অনুশীলনে মহম্মদ সিরাজের বলে মাথায় চোট পেয়ে প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছেন গেলেন মায়াঙ্ক আগরওয়াল।

গিল ইস্যুতে সম্প্রতি বিস্তর জলঘোলা হয়েছিল। ভারত-ইংল্যান্ড সিরিজ থেকে গিল ছিটকে যাওয়ার পরেই তাঁর পরিবর্তে পৃথ্বী শ ও দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal) কে ইংল্যান্ডে চেয়ে বিসিসিআই-কে (BCCI) মেইল করেছিলেন ইংল্যান্ডে সফররত ভারতের প্রশাসনিক ম্যানেজার গিরীশ দোংরে। কিন্তু নির্বাচক কমিটির চেয়ারম্যান চেতন শর্মা জানিয়েছেন যে বিকল্প চেয়ে কোনও মেইল আসেনি তাঁর কাছে। 

পরে এও জানা যায় যে ইংল্যান্ডে সফররত ভারতীয় দলের যথেষ্ট ব্যাক-আপ রয়েছে। ফলে পরিবর্ত পাঠানোর কোনও প্রশ্নই নেই। কিন্তু অবশেষে পৃথ্বী আর সূর্যকুমারকে পাঠাল বিসিসিআই। যাঁরা সদ্যসমাপ্ত শ্রীলঙ্কায় সীমিত ওভারের ক্রিকেট খেলছেন। দুই ক্রিকেটারই রয়েছেন ভাল ফর্মে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)