Sushil Kumar কে আরও ৩ দিন নিজেদের হেফাজতে রাখার আবেদন করল দিল্লি পুলিস

গ্রেফতার হওয়ার পর থেকে গত ১০ দিন ধরে পুলিশি হেফাজতেই রয়েছেন সুশীল ও তাঁর প্রধান সহযোগী অজয় কুমার শেরাওয়াত। 

Updated By: Jun 2, 2021, 08:51 PM IST
Sushil Kumar কে আরও ৩ দিন নিজেদের হেফাজতে রাখার আবেদন করল দিল্লি পুলিস

নিজস্ব প্রতিনিধি: তরুণ কুস্তিগীর সাগর রানা হত্যাকাণ্ডে দ্বিতীয়বার সুশীল কুমারকে (Sushil Kumar) আদালতে তোলা হলো। গত ২৩ মে প্রথম বার আদালতে তোলা হয়েছিল অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীরকে। বুধবার সুশীলকে আরও ৩ দিন নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আদালতের কাছে আবেদন করল দিল্লি পুলিসের অপরাধ দমন শাখা। তথ্যপ্রমাণ নষ্ট করার অভিযোগে সুশীলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০১ ধারায় সুশীলের বিরুদ্ধে অভিযোগ এনেছে পুলিস। গ্রেফতার হওয়ার পর থেকে গত ১০ দিন ধরে পুলিশি হেফাজতেই রয়েছেন সুশীল ও তাঁর প্রধান সহযোগী অজয় কুমার শেরাওয়াত। 

আরও পড়ুন: 'নিখোঁজ' Navjot Singh Sidhu! খুঁজে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার, অমৃতসরে ছেয়ে গেল পোস্টার

সুশীল পুলিসকে তদন্তে সাহায্যও করছেন না বলেই আগেই অভিযোগ উঠেছিল। পরে জানা যায় যে, সুশীল খুনের ঘটনার তথ্য ও প্রমাণ লোপাট করার চেষ্টা করেন। প্রথমে মোবাইলে ভিডিয়ো শুট করেছিলেন সুশীল। পরে ভিডিয়ো ছড়িয়ে পড়তে পারে ভেবে সুশীল সেই মোবাইল ও ভিডিও নষ্ট করার চেষ্টা করেন! পুলিসের হাতে ধরা পরার আগে সুশীল ঠিক যে যে জায়গায় পালিয়ে বেরিড়েছেন, সেই প্রত্যেকটা জায়গায় পুলিশ যাচ্ছে। গত সোমবার পুলিশ সুশীলকে নিয়ে হরিদ্বারেও গিয়েছিল। ওখানেও সুশীলকে পুলিস জিজ্ঞাসাবাদ করে। ছত্রশাল স্টেডিয়ামে ঘটনার দিন সুশীল যে পোশাক পরেছিলেন, সেই পোশাকেরও খোঁজে আছে পুলিশ। এমনকী ছত্রশাল স্টেডিয়ামে সুশীলকে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নিমাণ করা হয়। যত সময় গড়াচ্ছে ততই বিপাকে পড়ছেন সুশীল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.