'নিখোঁজ' Navjot Singh Sidhu! খুঁজে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার, অমৃতসরে ছেয়ে গেল পোস্টার

অমৃতসর পূর্ব থেকে ২০১৭ সালে কংগ্রেসের হয়ে ভোটে জেতেন সিধু। 

Updated By: Jun 2, 2021, 07:52 PM IST
'নিখোঁজ' Navjot Singh Sidhu! খুঁজে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার, অমৃতসরে ছেয়ে গেল পোস্টার

নিজস্ব প্রতিনিধি: নভজ্যোত সিং সিধু নাকি 'নিখোঁজ'! এমনটাই বলছেন সিধুর বিধানসভা কেন্দ্র অমৃতসর পূর্ব কেন্দ্রের মানুষ। এমনকী সিধুর 'হারিয়ে যাওয়ায়' পোস্টারও পড়েছে এলাকায়। বলা হচ্ছে বিধায়ককে খুঁজে দিতে পারলে দেওয়া হবে নগদ ৫০ হাজার টাকা পুরস্কার। 

জানা যাচ্ছে স্থানীয় এক এনজিও এবার সিধুর নামে পোস্টার লাগিয়েছে এলাকায়। যেহেতু মানুষজন দীর্ঘদিন সিধুর দেখা পাচ্ছেন না, এবং তাঁদের সুবিধা-অসুবিধা, অভাব-অভিযোগ কিছুই সিধুকে জানাতে পারছেন না, সেহেতু সিধুর দৃষ্টি আকর্ষণ করতেই এমন পোস্টার ছাপানো হয়েছে। এলাকার মানুষের অভিযোগ যে, সিধু নির্বাচনে জেতার পর যে ঢালাও উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার কিছুই বাস্তবায়িত করেননি।

এবারই প্রথম নয়, সিধুর বিধানসভা কেন্দ্রে এর আগেও তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়েছিল। ২০১৯-এর জুলাই মাসের শুরুর দিকে শিরোমণি আকালি দলের এক নেতা এই কাণ্ড ঘটিয়ে ছিলেন। তিনি বলেছিলেন সিধুকে খুঁজে দিতে পারলে ২১০০ টাকা দেওয়ার পাশাপাশি পাকিস্তান ঘুরতে নিয়ে যাওয়া হবে। অমৃতসর পূর্ব থেকে ২০১৭ সালে কংগ্রেসের হয়ে ভোটে জেতেন সিধু। বিজেপি-র রাকেশ কুমারকে ৪২ হাজার ভোটে হারান প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। ২০১২ সাল থেকে ওই আসলে সিধুর স্ত্রী নভজোত কৌর সিধু প্রতিনিধিত্ব করছেন। যিনি বিজেপি-র টিকিটে জিতেছেন এখানে।

আরও পড়ুন: WTC Final: Ishant Sharma জানালেন ভারতীয় দলে তাঁর 'ম্যাঙ্গো পার্টনার' কে ?

অন্যদিকে বেশ কিছুদিন ধরেই কংগ্রেসের অন্দরমহলে অশান্তি চলছে। যা মেটাতে দলের অন্তর্বতী সভানেত্রী সোনিয়া গান্ধী তিন সদস্যের উচ্চপর্যায়ের কমিটির গঠন করেন।গত মঙ্গলবার এই কমিটির সদস্যদের সঙ্গে বৈঠকে করেন রাজ্যের কংগ্রেস বিধায়ক সিধু। তিনি জানান যে, মানুষের বক্তব্যই তিনি হাইকম্যান্ডকে জানিয়ে এসেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)