গতির খেলায় মৃত্যু! মাত্র ১৯ বছরেই জীবনের ট্র্যাকচ্যুত Jason Dupasquier

জেসন মস্তিষ্কেও ভয়ঙ্কর চোট পেয়েছিলেন। ডাক্তাররা শত চেষ্টা করেও প্রাণে বাঁচাতে পারেননি তরুণ রাইডারকে।

Updated By: May 30, 2021, 04:41 PM IST
গতির খেলায় মৃত্যু! মাত্র ১৯ বছরেই জীবনের ট্র্যাকচ্যুত Jason Dupasquier

নিজস্ব প্রতিনিধি: গতির খেলায় মত্ত ছিলেন জেসন ডুপাসকুয়ের (Jason Dupasquier)। সুইস মটোরসাইকেল রাইডার সবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু মাত্র ১৯ বছরেই জীবনের ট্র্যাকচ্যুত হলেন তিনি। ইতালিয়ান গ্রাঁ পিক্সে যোগ্যতা অর্জন পর্বে ট্র্যাকই তাঁর জীবন কেড়ে নিল। 

গত শনিবার মোটো থ্রি-র দ্বিতীয় মরসুমে বাইক নিয়ে রেসে নেমেছিলেন জেসন। ট্র্যাকে স্লাইড করার সময় অন্য একটি বাইকের সঙ্গে তাঁর বাইকের ধাক্কা লাগে এবং তিনি ছিটকে পড়ে যান। সঙ্গে সঙ্গে ডাক্তাররা ছুটে আসেন। তাঁকে ৪০ মিনিট পর্যবেক্ষণ করার পর জ্যাসনকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ফ্লোরেন্সের কারেগি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: Bengaluru FC কে আলবিদা বললেন Dimas Delgado, বিদায়বেলায় অশ্রুসজল স্প্যানিশ মিডফিল্ডার

"ভাসকুলার লেসন"-এর জন্য সারা রাত তাঁর বুকে অস্ত্রোপচার হয়। জানা যায় যে, জেসন মস্তিষ্কেও ভয়ঙ্কর চোট পেয়েছিলেন। ডাক্তাররা শত চেষ্টা করেও প্রাণে বাঁচাতে পারেননি তরুণ রাইডারকে। জীবন শুরুর আগেই নিভে গেল তাঁর প্রদীপ। মোটো জিপি টুইট করে রবিবার জানিয়েছে, "আমরা গভীর ভাবে মর্মাহত হয়েছি জেসন ডুপাসকুয়েরকে হারিয়ে। মোটো জিপি-র পুরো পরিবারের তরফে জেসনের টিম, পরিবার ও ভালবাসার মানুষ জনের প্রতি আমাদের ভালবাসা রইল। তোমাকে মিস করব জেসন। শান্তিতে রাইড নিও।"