T20 WC: বিশ্বকাপের আগে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে কোহলির ভারত

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত।

Updated By: Sep 18, 2021, 07:02 PM IST
T20 WC: বিশ্বকাপের আগে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে কোহলির ভারত

নিজস্ব প্রতিবেদন: হাতে মাত্র একমাস। তারপরেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20)। সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) নামার আগে ইংল্যান্ড (England) ও অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে দুটো প্রস্তুতি ম্যাচ খেলবে বিরাট কোহলির (Virat Kohli) ভারতীয় দল (Team India)।  

১৮ অক্টোবর ইংল্যান্ড ও ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছে এক বোর্ড কর্তা। এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক সেই কর্তা বলেন, "বিশ্বকাপ অভিযানের আগে টিম ইন্ডিয়া ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। কারণ হাতে সময় কম রয়েছে। তাই ভারতের মতো বাকি সাতটি দলও প্রস্তুতি ম্যাচ খেলবে। ভারতের দুটি ম্যাচ টেলিভিশনে সম্প্রচার করা হবে।" 

আরও পড়ুন: IPL 2021: কেন নীল জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে আরসিবি? জানালেন বিরাট কোহলি

আগামী ২৪ অক্টোবর প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। এর আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নেবেন রোহিত শর্মা-ঋষভ পন্থরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)