IPL 2021: কেন নীল জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে আরসিবি? জানালেন বিরাট কোহলি

বিরাট কোহলির আরসিবি-র অভিনব উদ্যোগ। 

Updated By: Sep 18, 2021, 07:04 PM IST
IPL 2021: কেন নীল জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে আরসিবি? জানালেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডারর্সের (KKR) বিরুদ্ধে আইপিএল-এর (IPL 2021) দ্বিতীয় পর্ব অভিযান শুরু করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। এর আগে নতুন নীল জার্সির উদ্বোধন করলেন বিরাট কোহলি (Virat Kohli)। জানিয়ে দিলেন করোনার (Covid-19) বিরুদ্ধে সামনে থেকে লড়াই করা যোদ্ধাদের সম্মান জানানোর জন্যই আরসিবি ক্রোড়পতি লিগের বাকি ম্যাচগুলো নীল জার্সি গায়ে চাপিয়ে খেলবে। একই সঙ্গে ছয় দিনের নিভৃতবাস কাটিয়ে অনুশীলনে নেমে পড়লেন 'কিং কোহলি'।  

এই বিষয়ে সাংবাদিক সম্মেলনে কোহলি বলেন, "এই নীল রঙের জার্সি এবার থেকে আমাদের দলের প্রতীক হবে। প্রতি ম্যাচের শেষে এই জার্সি নিলামে তোলা হবে। এবং নিলাম থেকে প্রাপ্ত অর্থ করোনাকে হারানোর জন্য ব্যবহার করা হবে। যাতে এই মারণ ভাইরাসের বিরুদ্ধে সামনে থেকে লড়াই করা যোদ্ধাদের সম্মান জানানো যায়।" 

আরও পড়ুন: Lovlina Borgohain: ই-নিলামে নীরজের জ্যাভলিনকে টেক্কা দিল লভলিনার গ্লাভস জোড়া, দাম উঠল ১.৯ কোটি

 

এই মহুর্তে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিন নম্বরে রয়েছে আরসিবি। সঙ্গে রয়েছে ৫টি জয়। বাকি ৭ ম্যাচে দাপট দেখাতে পারলে গত বারের মতো এবারও প্লে-অফে চলে যেয়ে পারে কোহলির দল। সেটা মনে করিয়ে দিয়ে কোহলি বলেন, "প্রথম পর্ব করোনার জন্য থমকে যাওয়ার পর এবার সবাই ভাল কিছু করার জন্য মুখিয়ে আছে। তবে এবারের লড়াই আরও কঠিন। একটা লম্বা বিরতি কাটিয়ে সবাই ভাল পারফরম্যান্স করার চেষ্টা করবে। তাই আমাদের সতর্ক থাকতে হবে।" 

তবে চিরাচরিত লাল জার্সির বদলে অন্য রঙের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামা আরসিবি-র ক্ষেত্রে নতুন নয়। এর আগে পরিবেশ বাচাঁনোর উদ্যোগ নিয়ে 'গো গ্রীন' ক্যাম্পেন শুরু করেছিল এই ফ্রাঞ্চাইজি। সেই নীতি এখনও বজায় রয়েছে। আর এবার নীল জার্সি গায়ে কোভিড যোদ্ধাদের সম্মান জানাবে বিরাটবাহিনী।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)