T20 World Cup: এই তিন ক্রিকেটার মাতাবেন বিশ্বকাপ! ভবিষ্যদ্বাণী করলেন Dinesh Karthik

 দীনেশ কার্তিক বেছে নিলেন তিন ক্রিকেটারকে।

Updated By: Aug 20, 2021, 02:36 PM IST
T20 World Cup: এই তিন ক্রিকেটার মাতাবেন বিশ্বকাপ! ভবিষ্যদ্বাণী করলেন Dinesh Karthik

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে কুড়ি ওভারের বিশ্বকাপ (T20 World Cup 2021) । এখনই বেজে গিয়েছে ক্রিকেটের শো-পিস ইভেন্টের দামামা। যখন অন্য ক্রিকেটাররা বেছে নিচ্ছেন সম্ভাব্য চ্যাম্পিয়ন দলকে, তখন দীনেশ কার্তিক (Dinesh Karthik) বেছে নিলেন তিন ক্রিকেটারকে। দেশের তারকা ক্রিকেটার ও ধারাভাষ্যকার কার্তিক মনে করছেন,টি-২০ বিশ্বকাপে চোখ থাকবে ভারতের হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya), ওয়েস্ট ইন্ডিজের নিকোলাস পুরান (Nicholas Pooran) ও অস্ট্রেলিয়ার মিচেল স্টার্কের (Mitchell Starc) দিকে।

স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক পাণ্ডিয়ার প্রসঙ্গে বলেন, "বড় টুর্নামেন্ট জেতার জন্য প্রয়োজন চরিত্রের। যারা লড়াইয়ে রাখে দলকে। ভারতের জন্য হার্দিক পাণ্ডিয়া সেই চরিত্র। ব্যাট-বলে ও কামাল করে দিতে পারে। মাঠের চার দিকে সব বোলারকে মারার ক্ষমতা রাখে পাণ্ডিয়া। এই কারণে ওর খেলা দেখতে আমার ভাল লাগে। বোলার হিসেবেও অত্যন্ত চালাক পাণ্ডিয়া। ওর দিকে চোখ থাকবেই।"

আরও পড়ুন: Parvez Rasool: কাশ্মীরের জাতীয় ক্রিকেটারের বিরুদ্ধে উঠল পিচ রোলার চুরির অভিযোগ !

 
ক্যারিবিয়ান পাওয়ারহিটার নিকোলাস পুরানও নজর কেড়েছে কার্তিকের। তিনি বলেন, "নিকোলাস পুরান স্পেশ্যাল। ও যখন নিজের কেরিয়ার শেষ করবে তখন ওকে টি-২০ ফর্ম্যাটের গ্রেট হিসেবেই ধরা হবে। আমার মতে বিশ্বের সেরা ব্যাট সুইং আছে ওর। ওর চেয়ে বেশি দূরে বল কেউ পাঠাতে পারে না। আমার মনে হয় ওয়েস্ট ইন্ডিজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পুরান অত্যন্ত গুরুত্বপূর্ণ।"

বোলারদের মধ্যে কার্তিকের পছন্দ মিচেল স্টার্ক। কার্তিক বলেন, "ডেথ ওভারে অস্ট্রেলিয়ার জন্য দারুণ গুরুত্বপূর্ণ স্টার্ক। ও ভাল ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছিল না। ফের নিজের ছন্দ ফিরে পেয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজেই সেটা দেখেছি আমরা। ওর ভয়ঙ্কর গতিতেই উইকেট তুলে নিতে পারে। অস্ট্রেলিয়া যদি বাকি দলগুলোর ক্ষতি করতে চায়, তাহলে স্টার্ক ওদের অত্যন্ত গুরুত্বপূর্ণ প্লেয়ার।" আইসিসি এবার আটটি দলকে দুইটি গ্রুপে ভাগ করেছে। বাকি চারটি কোয়ালিফায়েড দল সুপার টুয়েলভে যাবে পরে। এই মুহূর্তে গ্রুপ ওয়ানে আছে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.