WT20: কপিল-সুনীলের কাঁধ মাসাজ করছেন শোয়েব, ভারত-পাক ম্যাচের আগে কারণ জানালেন পেসার

 রবিবার এই ছবি প্রকাশ করেছেন স্বয়ং 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'। 

Updated By: Oct 17, 2021, 05:24 PM IST
WT20: কপিল-সুনীলের কাঁধ মাসাজ করছেন শোয়েব, ভারত-পাক ম্যাচের আগে কারণ জানালেন পেসার
ফোটো- শোয়েবের ট্যুইটার সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: ময়দান কিংবা সীমান্ত, ভারত-পাকিস্তান মুখোমুখির অর্থই সমানে-সমানে৷ একেবারে টানটান উত্তেজনা৷ ICC T20 World Cup 2021 -এ এবার মুখোমুখি হতে চলেছে দুই দেশ৷ অথচ দুই দেশের প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে চাপা টেনশন থাকলেও রসিক আমেজেই গল্প-গুজব চলছে এমন ছবিই এল প্রকাশ্যে। রবিবার এই ছবি প্রকাশ করেছেন স্বয়ং 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' (এই নামেই খ্যাত শোয়েব আখতার)। 

পাক পেস বোলারের পোস্ট করা টুইটে দেখা যাচ্ছে তিনি ভারতের দুই কিংবদন্তী ক্রিকেটার কপিল দেব এবং সুনীল গাভসকরের কাঁধ মাসাজ করছেন। সেখানে উপস্থিত রয়েছেন পাকিস্তানের ব্যাটসম্যান জাহির আব্বাস এবং ভারতের অতুল ওয়াসান৷ একসময় শোয়েব আখতারের আগুন ঝরানো পেসের সামনে দাঁড়াতে ভয় পেতেন অনেক ব্যাটসম্যানই। সেই তিনিই পোস্ট করে লিখেছেন, "সেরার সেরাদের সঙ্গে মজার সময় কাটাচ্ছি৷ দ্য গ্রেট জাহির আব্বাস, সুনীল গাভসকর এবং কপিল দেব৷ ক্রিকেটের মহা মুকাবলার জন্য তৈরি হচ্ছি।" 

আরও পড়ুন, HBD Anil Kumble: Anil Kumble-এর ৫১তম জন্মদিনে বিশেষ সম্মান জানাল BCCI, ভিডিও ভাইরাল

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই তা হাইভোল্টেজ। যদি পরিসংখ্যান বলছে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে ভারতই। আইসিসি টুর্নামেন্টে ১৭ বার মুখোমুখি হয়েছে দুই দেশ। এর মধ্যে মাত্র ৩টিতে জিতেছে পাকিস্তান। শেষবার ২০১৭ এর আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ভারতকে হারিয়ে ম্যাচ জিতেছিল পাকিস্তান। এখনও পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে মোট পাঁচবার পাকিস্তানের মুখোমুখি হয়েছে ভারতীয় দল। একটি ম্যাচও জিততে পারেনি পাকিস্তান।

চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের লড়াই দেখতে মুখিয়ে সকলেই। ২৪ অক্টোবর এই লড়াই দিয়েই টি২০ এর এই সফর শুরু হতে চলেছে ভারত এবং পাকিস্তানের৷ যদিও  এই ম্যাচকে আলাদা করে দেখছেন না বিরাট কোহলি বলেন, "আমি কখনও এই ম্যাচকে আর পাঁচটা ম্যাচের থেকে আলাদা বলে মনে করিনি। বাকি ম্যাচগুলোর মতোই এই ম্যাচকেও দেখে থাকি।" তিনি এও জানিয়েছেন যে এবার দলের মেন্টর হিসেবে মহেন্দ্র সিং ধোনির উপস্থিতি দলের জন্য বিশেষ পাওনা৷ যা ভারতীয় টিমকে আরও নিখুঁত হতে সাহায্য করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)