T20 World Cup 2022 : রোহিতের টিম ইন্ডিয়াকে নিয়ে প্রশ্ন তুলে দিলেন দেশের প্রাক্তন অধিনায়ক! কী বললেন?

T20 World Cup 2022 :  উমরান মালিক ছাড়াও শ্রেয়স আইয়ার, মহম্মদ শামি এবং শুভমন গিলকে দলের নেওয়ার কথা জানিয়েছেন দিলীপ বেঙ্গসরকার। বিশ্বকাপে স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসেবে  মহম্মদ শামি ও শ্রেয়সের নাম রয়েছে। 

Updated By: Sep 30, 2022, 04:36 PM IST
T20 World Cup 2022 : রোহিতের টিম ইন্ডিয়াকে নিয়ে প্রশ্ন তুলে দিলেন দেশের প্রাক্তন অধিনায়ক! কী বললেন?
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চাপে রোহিত শর্মা। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাঁটুতে চোট পেয়ে আগেই ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। এ বার চোটের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন জসপ্রীত বুমরাও (Jasprit Bumrah)। দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার বদলে এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) রয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) এক নম্বর জোরে বোলার। কারণ তাঁর পিঠের চোট আবার বেড়েছে। এমন অবস্থায় ভারতীয় দলে অন্তত চারটি বদল চাইছেন দিলীপ বেঙ্গসরকর (Dilip Vengsarkar)। তাঁর বক্তব্য রোহিত শর্মার (Rohit Sharma) এই দলে একাধিক বদল না ঘটলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) ভাল পারফরম্যান্স করা সম্ভব নয়। 

দিলীপ বেঙ্গসরকার বলেন, ‘আউট অফ দ্য বক্সের চিন্তা নেই। আমি উমরান মালিককে বেছে নেব ওর গতির কারণে। উমরান এমন একজন খেলোয়াড় যে ১৫০ কিলোমিটার গতিবেগে বোলিং করছে। তাই উমরানের মতো তরুণকে সুযোগ দেওয়া উচিত।' 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

উমরান মালিক ছাড়াও শ্রেয়স আইয়ার, মহম্মদ শামি এবং শুভমন গিলকে দলের নেওয়ার কথা জানিয়েছেন দিলীপ বেঙ্গসরকার। বিশ্বকাপে স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসেবে  মহম্মদ শামি ও শ্রেয়সের নাম রয়েছে। প্রাক্তন অধিনায়ক আরও বলেন, 'শ্রেয়স আইয়ার ভালো ফর্মে আছে। তবুও সে দলের বাইরে! মহম্মদ শামি ও শুভমন গিলকেও দলে রাখতে হবে। আমি গিলকে দেখে মুগ্ধ।' এ বার জাতীয় নির্বাচকরা ৯ অক্টোবরের আগে কী সিদ্ধান্ত নেয় সেটাই দেখার। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.