T20 WC Final: সুবর্ণ সুযোগ Warner র সামনে, ছাপিয়ে যেতে পারেন Kohli কে

ওয়ার্নারের ঝুলিতে রয়েছে ২৩৬ রান। 

Updated By: Nov 13, 2021, 03:52 PM IST
T20 WC Final: সুবর্ণ সুযোগ Warner র সামনে, ছাপিয়ে যেতে পারেন Kohli কে
ডেভিড ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: চলতি বছর আইপিএলে (IPL 2021) সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) কার্যত তাঁকে রিজার্ভ বেঞ্চেই রেখে দিয়েছিল। মাঠে নামার সুযোগই পাননি তিনি। ওয়ার্নার মনের অভিমানে জানিয়ে দিয়েছিলেন যে, তাঁকে হয়তো আর দেখা যাবে না এই ফ্র্যাঞ্চাইজির হয়ে আইপিএল খেলতে। কিন্তু কয়েক দিনের ব্যবধানেই সেই ওয়ার্নার গোটা বিশ্বকে বার্তা দিয়ে দিলেন যে, তিনি ফুরিয়ে যাননি। টি-২০ বিশ্বকাপের মঞ্চটা বেছে নিলেন ব্যাট হাতে আগুন জ্বালানোর জন্য়।

মরুদেশে অসাধারণ ফর্মে রয়েছেন ওয়ার্নার। এখনও পর্যন্ত ২৩৬ রান এসেছে মারকুটে অজি ওপেনারের হাত থেকে। ওয়ার্নারের সামনে এখন সুযোগ রয়েছে এক অনন্য রেকর্ড করার। আগামিকাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের ফাইনালে নামছেন তিনি। ওয়ার্নার যদি ৮৪ রান করতে পারেন তাহলে তিনি বিরাট কোহলিকে ছাপিয়ে যাবেন। '

২০১৪ টি-২০ বিশ্বকাপে কোহলি করেছিলেন ৩১৯ রান। তিনি টপকে গিয়েছিলেন শ্রীলঙ্কার তিলকরন্ত দিলশানকে। যিনি ৩১৭ রান করেছিলেন ২০০৯ টোয়েন্টি-টোয়েন্টি বিশ্বকাপে। ওয়ার্নারের কাছে সুযোগ থাকছে একটি টি-২০ বিশ্বকাপে সবচেয়ে বেশি রানের নজির গড়ার। আর অজি ক্রিকেটার যদি এমনটা করতে পারেন, তাহলে ঠিক ৭ বছর পর রেকর্ড হবে।

আরও পড়ুন: Shahid Afridi: মাথাই খাটায়নি হবু জামাই! রেগে কাঁই ভাবী শ্বশুর

ওয়ার্নারের ঝুলিতে রয়েছে ২৩৬ রান। যদিও তাঁর থেকে বেশি রান এই টুর্নামেন্টে করেছেন পাকিস্তানের বাবর আজম (৩০৩), মহম্মদ রিজওয়ান (২৮১) ও ইংল্যান্ডের জস বাটলার (২৬৯)। কিন্তু এই তিন ক্রিকেটারই ফাইনালের অঙ্গ নন আর। ফলে এখন সুযোগ ওয়ার্নারের সামনেই। এখন দেখার ওয়ার্নার দুবাইয়ে ইতিহাস লিখতে পারেন কিনা! ওয়ার্নার যে ফর্মে রয়েছেন, তাতে করে তিনি যে কোনও রেকর্ডই ভেঙে দিতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.