স্ত্রী ও গার্লফ্রেন্ডদের সঙ্গেই থাকবেন ক্রিকেটাররা!

ফের ভারতীয় টিম হোটেলে থাকার ছাড়পত্র পাচ্ছেন ক্রিকেটারদের স্ত্রী ও গার্লফ্রেন্ডরা। বিসিসিআই কর্তারা সরাসরি কিছু না বললেও বোর্ড সূত্রে এমনই ইঙ্গিত মিলেছে। আর তারপরই বিরাট-অনুষ্কাকে নিয়েও শুরু হয়েছে নতুন জল্পনা। 

Updated By: Jul 13, 2016, 04:46 PM IST
স্ত্রী ও গার্লফ্রেন্ডদের সঙ্গেই থাকবেন ক্রিকেটাররা!

ব্যুরো: ফের ভারতীয় টিম হোটেলে থাকার ছাড়পত্র পাচ্ছেন ক্রিকেটারদের স্ত্রী ও গার্লফ্রেন্ডরা। বিসিসিআই কর্তারা সরাসরি কিছু না বললেও বোর্ড সূত্রে এমনই ইঙ্গিত মিলেছে। আর তারপরই বিরাট-অনুষ্কাকে নিয়েও শুরু হয়েছে নতুন জল্পনা। 

বিরাটের অটোগ্রাফ করা টুপি পেতে হলে কী করবেন?

জোর খবর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের পরই না কি বিরাটকে সঙ্গ দিতে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে উড়ে যাচ্ছেন অনুস্কা। সেখানে অজিঙ্কা রাহানে, রোহিত শর্মাদের স্ত্রীদের সঙ্গে ভারতীয় দলের টিম হোটেলে থাকার কথা বলিউড এই অভিনেত্রীর। অতীতে বিদেশে বিরাট কোহলির সঙ্গে টিম হোটেলে থাকার অভিজ্ঞতা খুব সুখকর নয় অনুষ্কার। কারন বিরাটের ব্যর্থতা নিয়ে সেসময় অনুষ্কার কড়া সমালোচনা করতে ছাড়েননি কোহলি অনুরাগীরা। তাই এবার অনুস্কার ঘনিষ্ঠরা খুবই সতর্ক। তাদের সাফ কথা কাজের চাপে বলিউডের এই অভিনেত্রীর এখন নিশ্বাস ফেলার সময় নেই। তাই ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার পরিকল্পনার কথাও তারা অস্বীকার করেছেন।