IND vs WI: মায়ামিতে একেবারে ভ্যাকেশন মুডে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা

মায়ামির সি-বিচ দেখে ভারতীয় দলের ক্রিকেটাররা আর নিজেদের ধরে রাখতে পারলেন না। কেউ নেমে পড়লেন জলে, তো কেউ দেদার ফটোসেশন সারলেন। 

Updated By: Aug 5, 2022, 04:25 PM IST
IND vs WI: মায়ামিতে একেবারে ভ্যাকেশন মুডে হার্দিক-শ্রেয়স-সূর্যকুমাররা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর নিকোলাস পুরানদের দেশে নয়, এবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ ম্যাচ হবে আমেরিকায়। ভারত-ওয়েস্ট ইন্ডিজের চতুর্থ ও পঞ্চম টি-২০ রয়েছে ফ্লোরিডায়। আগামী শনি-রবি সিটি অফ লওডারহিলের সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে  (Central Broward Regional Park Stadium Turf Ground, Lauderhill, Florida) খেলা। তবে মায়ামির সি-বিচ দেখে ভারতীয় দলের ক্রিকেটাররা আর নিজেদের ধরে রাখতে পারলেন না। কেউ নেমে পড়লেন জলে, তো কেউ দেদার ফটোসেশন সারলেন। ফ্লোরিডায় 'দ্য সানশাইন স্টেট' পর্যটকদের কাছে অত্যন্ত পছন্দের ট্রাভেল ডেস্টিনেশন। হার্দিক পাণ্ডিয়া, কুলদীপ যাদব, শ্রেয়স আইয়ার ও সূর্যকুমার যাদবরা ইনস্টাগ্রামে দেদার ছবি ও স্টোরি পোস্ট করলেন।

আরও পড়ুন: Virat Kohli and Rohit Sharma : বিরাট-রোহিতের রেষারেষির গল্প থেকে প্রাক্তনদের ইগোর লড়াই, অকপট বোর্ডের কোষাধ্যক্ষ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কিছুদিন আগে মনে করা হয়েছিল যে, সম্ভবত আমেরিকায় ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ নাও হতে পারে। কারণ ভিসা জটিলতা। তবে গুয়ানা সরকারের হস্তক্ষেপে কূটনৈতিক রাস্তায় গিয়ে নয়া দিশা পেয়েছে এই সিরিজ। কেটে গিয়েছে ভিসা জটিলতা। দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা ভিসা পেয়েই পা রেখেছেন ফ্লোরিডায়। সিরিজে এই মুহূর্তে ভারত ২-১ এগিয়ে। লওডারহিলে আগামিকাল জিততে পারলে, ভারত ৫০ ওভারের পর ২০ ওভারের সিরিজও পকেটে পুরে ফেলবে। 

আরও পড়ুন: Asia Cup 2022: একবার নয়, তিনবার রোহিতের বিরুদ্ধে মুখোমুখি হতে পারেন বাবর আজম!

উইন্ডিজ সফর শেষ করেই শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় দল উড়ে যাবে জিম্বাবোয়ে। দুই দেশের মধ্যে খেলা হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর ২৭ অগাস্ট থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে এশিয়া কাপ। আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে রয়েছে টি-২০ বিশ্বকাপ। বিশ্বকাপের আগে রোহিতরা নিজেদের দেশে আমন্ত্রণ জানিয়েছে ক্রিকেটের দুই শক্তিধর দেশকে। সাদা বলের ক্রিকেটে খেলতে ভারতে আসছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। গত বুধবার বিসিসিআই (BCCI) সূচি ঘোষণা করে দিয়েছে। অস্ট্রেলিয়া তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। দক্ষিণ আফ্রিকা খেলবে তিন ম্যাচের টি-২০ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.