Team India Leaves For Zimbabwe: এবার মিশন 'দ্য জুয়েল অফ আফ্রিকা', নতুন কোচকে নিয়ে উড়ান একঝাঁক তরুণ তুর্কীর

Team India Leaves For Zimbabwe: বিশ্বকাপ শেষ হতে না হতেই ফের ভারতীয় দল উড়ে গেল নতুন এক সিরিজ খেলতে।

Updated By: Jul 2, 2024, 04:26 PM IST
Team India Leaves For Zimbabwe: এবার মিশন 'দ্য জুয়েল অফ আফ্রিকা', নতুন কোচকে নিয়ে উড়ান একঝাঁক তরুণ তুর্কীর
হাসি মুখে ছবির জন্য় পোজ ভিভিএসের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপ (T20 World Cup 2024) জয়ের হ্য়াংওভার কাটতে না কাটতেই ভারতীয় দল পরবর্তী অভিযানে বেড়িয়ে গেল। কোচ হিসেবে রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ও তাঁর সাপোর্ট স্টাফদের মেয়াদ শেষ। জাতীয় দলের জন্য় তৈরি হবে নতুন নির্বাচক কমিটিও। ভারতের সামনে এখন ঢালাও ক্রিকেটসূচি রয়েছে। একের পর এক সিরিজ। 

এখন ভারতীয় দলের গন্তব্য় জিম্বাবোয়ে। মঙ্গলবার সকালে ভিভিএস লক্ষ্মণকে নিয়ে একঝাঁক তরুণ তুর্কীরা উড়ে গেলেন পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজ খেলতে। বিসিসিআই একগুচ্ছ ছবি শেয়ার করেছে এক্স হ্য়ান্ডেলে। ভারত-জিম্বাবোয়ে সিরিজের প্রতিটি ম্য়াচই হারারে স্পোর্টস ক্লাবেই। নেতৃত্ব শুভমন গিন। সদ্য়সমাপ্ত বিশ্বকাপে, ভারত-অস্ট্রেলিয়া যখন সুপার আটে হাইভোল্টেজ ম্য়াচ খেলতে ব্য়স্ত ছিল, তখনই অজিত আগরকরের জাতীয় নির্বাচক কমিটি জিম্বাবোয়ে সফরের জন্য় ১৫ সদস্য়ের দল ঘোষণা করে দিয়েছে। জিম্বাবোয়ে সফরে স্ট্য়ান্ড-ইন কোচের ভূমিকায় জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান লক্ষ্মণ। অতীতেও তিনি একাধিকবার এই কাজ করেছেন। ফের একবার সেই ভূমিকায়।

আরও পড়ুন: ফাইনালে বিরাটই বিপদে ঠেলেছেন দলকে! বিশেষ সম্মানের তীব্র সমালোচনায় প্রাক্তন নক্ষত্র

ভারত-জিম্বাবোয়ে টি-২০ সূচি

প্রথম টি-২০ ম্য়াচ ৬ জুলাই, শনিবার
দ্বিতীয় টি-২০ ম্য়াচ ৭ জুলাই, রবিবার
তৃতীয় টি-২০ ম্য়াচ ১০ জুলাই, বুধবার
চতুর্থ টি-২০ ম্য়াচ ১৩ জুলাই, শনিবার
পঞ্চম টি-২০ ম্য়াচ ১৪ জুলাই, রবিবার

ভারতের স্কোয়াড: শুভমন গিল (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কোয়াড়, অভিষেক শর্মা, রিঙ্কু সিং, সঞ্জু স্য়ামসন, ধ্রুব জুরেল, নীতীশ রেড্ডি, রিয়ান পরাগ, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আবেশ খান, খালিল আহমেদ, মুকেশ কুমার ও তুষার দেশপাণ্ডে। টি-২০ বিশ্বকাপের মূল দলের দুই ক্রিকেটার- যশস্বী ও সঞ্জুকে নেওয়া হয়েছে দলে। অভিষেক, নীতীশ, রিয়ান, তুষাররা আইপিএলে দারুণ পারফর্ম করেই এই প্রথম জাতীয় দলে ডাক পেলেন।

আরও পড়ুন: 'রাজার মুকুট রাজার সাজ, অন্য কেউ তা পরবে আজ'! মসনদে বসার দৌড়ে এই ৫ মহারথী
 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.