Shubman Gill বিতর্কে মুখ খুললেন BCCI সভাপতি Sourav Ganguly

পৃথ্বী ও পাড়িক্কল এই মুহূর্তে শ্রীলঙ্কায় আছেন।

Updated By: Jul 8, 2021, 10:25 PM IST
Shubman Gill বিতর্কে মুখ খুললেন BCCI সভাপতি Sourav Ganguly

নিজস্ব প্রতিবেদন: চোটের জন্য আসন্ন ভারত-ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তরুণ ওপেনার শুভমান গিল (Shubman Gill)। তাঁর পরিবর্তে পৃথ্বী শ (Prithvi Shaw) ও দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal) কে ইংল্যান্ডে চেয়ে বিসিসিআই-কে (BCCI) মেইল করেছিলেন প্রশাসনিক ম্যানেজার গিরীশ দোংরে। কিন্তু নির্বাচক কমিটির চেয়ারম্যান চেতন শর্মা জানিয়েছেন যে বিকল্প চেয়ে কোনও মেইল আসেনি তাঁর কাছে।

এরপরেই শুভমান গিলের বিকল্প ইস্যুতে বেশ জলঘোলা হতে শুরু করে। গিল ও তাঁর পরিবর্ত ইস্যুতে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) কাছে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। সৌরভ বৃহস্পতিবার অর্থাৎ আজ ৪৯ তম জন্মদিন উপলক্ষ্যে নিজের বাসভবনে মিডিয়ার মুখোমুখি হয়েছিলেন। সেখানে তিনি বলেন, "এটা নির্বাচকদের সিদ্ধান্ত।"

আরও পড়ুন:ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন Shubman Gill, ডাকা হতে পারে Prithvi ও Devdutt কে

পৃথ্বী ও দেবদত্ত দু'জনেই বিজয় হাজারে ট্রফি ও আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন। পৃথ্বী দেশের হয়ে পাঁচটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলেছে। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ব্যাটসম্যান পাড়িক্কল এখনও দেশের হয়ে খেলেননি। পৃথ্বী ও পাড়িক্কল এই মুহূর্তে শ্রীলঙ্কায় আছেন। দ্বীপরাষ্ট্রে সীমিত ওভারের ক্রিকেটে খেলার জন্য ডাক পেয়েছেন তাঁরা। এখন দেখার শুভমানের পরিবর্তে পৃথ্বী-পাড়িক্কল ইংল্যান্ডে যান কি না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.