UEFA EURO 2020: এবার ট্রফি উঠবে কোনও Chelsea ফুটবলারের হাতেই!

মোট সাত জন চেলসির ফুটবলার কাপ যুদ্ধের দৌড়ে। 

Updated By: Jul 5, 2021, 04:34 PM IST
UEFA EURO 2020: এবার ট্রফি উঠবে কোনও Chelsea ফুটবলারের হাতেই!

নিজস্ব প্রতিবেদন: মাঝে আর ঠিক একটা দিন। তারপরেই ইউরো কাপের (UEFA EURO 2020) রুদ্ধশ্বাস সেমি ফাইনাল। ট্রফি উঠবে ইটালি, স্পেন, ইংল্যান্ড ও ডেনমার্কের মধ্যে যে কোনও এক দেশের হাতেই। কিন্তু কেউ যদি একথা বলেন যে, এবার ইউরো চ্যাম্পিয়ন যে দেশই হোক না কেন, জিতবে কোনও না কোনও চেলসির (Chelsea) ফুটবলারই! তাহলে সে কিন্তু ভুল বলবেন না। ঘটনাচক্রে এই চার দেশে রয়েছেন চেলসির  ফুটবলাররা। 

আরও পড়ুন: 'উইল ইউ ম্যারি মি?' ফুটবলের আরেক নাম প্রেম, রইল ভালবাসার ভিডিয়ো

মোট সাত জন চেলসির ফুটবলার কাপ যুদ্ধের দৌড়ে। ইটালিতে রয়েছেন লেফট ব্যাক এমারসন পালমেইরি (Emerson Palmieri) ও মিডফিল্ডার জর্গিনহো (Jorginho)। স্পেনে রয়েছেন সেন্টার ব্যাক সিজার আজপিলিকুয়েতা (Cesar Azpilicueta)। ইংল্যান্ডে খেলছেন লেফট-ব্যাক বেন চিলওয়েল (Ben Chilwell), রাইট-ব্যাক রেসে জেমস (Reece James) ও মিডফিল্ডার ম্যাসন মাউন্ট (Mason Mount)। ডেনমার্কে আছেন ডিফেন্ডার আন্দ্রেয়াস ক্রিস্টেনসন (Andreas Christensen)। বোঝাই যাচ্ছে এই সাতজনের একজন বা একাধিক চেলসি ফুটবলারই হবেন ইউরো চ্যাম্পিয়ন।

ইউরো সেমিফাইনাল:

৭ জুলাই (বুধবার): ভারতীয় সময়ে রাত ১২টা ৩০ মিনিটে ইউরোর প্রথম সেমিফাইনালে মুখোমুখি ইটালি ও স্পেন।
৮ জুলাই (বৃহস্পতিবার) ভারতীয় সময়ে রাত ১২টা ৩০ মিনিটে ইউরোর দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি ইংল্যান্ড ও ডেনমার্ক।

(সেমিফাইনালের দু'টি ম্যাচ ও ফাইনাল অনুষ্ঠিত হবে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)