অস্ট্রেলিয়ার মাটিতে বিরাট বাহিনীর পা দেওয়ার আগেই একপ্রস্থ নাটক

অস্ট্রেলিয়াতে ভারতীয় ক্রিকেট দলের পৌছনো নিয়ে হয়ে গেল একপ্রস্থ নাটক। ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তারা জানতেন বিরাট কোহলিরা সকাল নটায় পৌছবেন অ্যাডিলেডে। সেইমতো ভারতীয় দলকে অভ্যর্থনা জানাতে তারা বিমানবন্দরে হাজির হন। সঙ্গে ছিলেন লিয়াজো অফিসার এবং কিছু ভারতীয় সমর্থকও। এখবর জানতে পেরে পুলিসও ভারতীয় ক্রিকেটারদের কড়া নিরাপত্তার ব্যবস্থা করে। কিন্তু কিছুক্ষণ পর জানা যায় ভারতীয় দল তখনও সিঙ্গাপুর থেকেই বিমানে ওঠেননি। আসলে ক্রিকেট অস্ট্রেলিয়ার এই কর্তাদের কাছে সঠিক খবর না থাকাতেই এই বিপত্তি ঘটে। সন্ধের সময় ভারতীয় দল অস্ট্রেলিয়া পৌছয়।  

Updated By: Nov 22, 2014, 11:58 PM IST
অস্ট্রেলিয়ার মাটিতে বিরাট বাহিনীর পা দেওয়ার আগেই একপ্রস্থ নাটক

ব্যুরো: অস্ট্রেলিয়াতে ভারতীয় ক্রিকেট দলের পৌছনো নিয়ে হয়ে গেল একপ্রস্থ নাটক। ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তারা জানতেন বিরাট কোহলিরা সকাল নটায় পৌছবেন অ্যাডিলেডে। সেইমতো ভারতীয় দলকে অভ্যর্থনা জানাতে তারা বিমানবন্দরে হাজির হন। সঙ্গে ছিলেন লিয়াজো অফিসার এবং কিছু ভারতীয় সমর্থকও। এখবর জানতে পেরে পুলিসও ভারতীয় ক্রিকেটারদের কড়া নিরাপত্তার ব্যবস্থা করে। কিন্তু কিছুক্ষণ পর জানা যায় ভারতীয় দল তখনও সিঙ্গাপুর থেকেই বিমানে ওঠেননি। আসলে ক্রিকেট অস্ট্রেলিয়ার এই কর্তাদের কাছে সঠিক খবর না থাকাতেই এই বিপত্তি ঘটে। সন্ধের সময় ভারতীয় দল অস্ট্রেলিয়া পৌছয়।  

অস্ট্রেলিয়া সফরকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই দেখছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তার মতে বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার এটাই সেরা সুযোগ ভারতীয় ক্রিকেটারদের কাছে।
               
ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট অধিনায়ক হিসেবে অভিষেক হচ্ছে কোহলির। তবে নয়া অধিনায়কের কাছে এটা বাড়তি চাপ বলে মানতে নারাজ ভারতীয় দলের ডিরেক্টর রবি শাস্ত্রী। তার মতে বিরাট যথেষ্ট পরিণত।
           
এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলে চারজন বোলার আছেন যারা প্রতি ঘন্টায় একশো চল্লিশ কিলোমিটার গতিতে বল করতে পারেন। এটা দলের পক্ষে ইতিবাচক বলেই মনে করছেন বিরাট কোহলি।

           

.