Ind vs Aus: বিশ্বের সব থেকে বড় স্টেডিয়ামে ম্যাচ, Third Test-এর টিকিট নিমেষে শেষ

আত্মবিশ্বাসে ভরপুর ভারতীয় দল তৃতীয় টেস্টে নামার আগে বেশ চনমনে।

Updated By: Feb 17, 2021, 02:01 PM IST
Ind vs Aus: বিশ্বের সব থেকে বড় স্টেডিয়ামে ম্যাচ, Third Test-এর টিকিট নিমেষে শেষ

নিজস্ব প্রতিবেদন- সিরিজ আপাতত ১-১। প্রথম ম্যাচে হারের মধুর প্রতিশোধ নিয়েছে Tema India. Chennai-তে সিরিজের দ্বিতীয় টেস্টে England-কে ৩১৭ রানে হারিয়েছে ভারতীয় দল। ফলে কোহলিদের সংসারে এখন স্বস্তির বাতাবরণ। আত্মবিশ্বাসে ভরপুর ভারতীয় দল তৃতীয় টেস্টে নামার আগে বেশ চনমনে। এই টেস্ট নিয়ে ভারতীয় সমর্থকদেরও উত্তেজনার শেষ নেই। তৃতীয টেস্ট হবে বিশ্বের সব থেকে বড় স্টেডিয়ামে। Motera Stadium-এ ম্য়াচ দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) জানিয়েছেন, আহমেদাবাদ টেস্টের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

আরও পড়ুন-  টানা ব্যর্থতায় বিরক্ত! ভক্তদের অবাক করে Test থেকে অবসর Faf du Plessis-র

দর্শকাসনের হিসাবে বিশ্বের সব থেকে বড় স্টেডিয়াম এখন মোতেরা (Motera Stadium)। এক লাখ দশ হাজার দর্শক একসঙ্গে বসে ম্যাচ দেখতে পারবে। দ্বিতীয় টেস্ট থেকে মাঠে ৫০ শতাংশ দর্শক বসার অনুমতি দিয়েছে BCCI. আহমেদাবাদে তৃতীয় টেস্টেও একই নিয়ম থাকছে। এই ম্যাচ হবে দিন-রাতের। গোলাপী বলে। তাই Third Test ঘিরে দর্শকদের উত্তেজনা বেশি। আর এই ম্যাচে মোতেরায় ৫০ হাজারের বেশি দর্শক বসে খেলা দেখবেন। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) জানিয়েছেন, এরই মধ্যে মোতেরা টেস্টের সভ টিকিট বিক্রি হয়েছে। দেশের মাঠে ক্রিকেট ফেরায় ভারতীয় বোর্ড বেশ আশ্বস্ত। ছয়-সাত বছর পর নতুন স্টেডিয়াম তৈরি হওয়ার পর ক্রিকেট ফিরছে।

টেস্ট সিরিজের পর এবার কি IPL-এও দর্শকদের মাঠে আসার অনুমতি দেবে বিসিসিআই! BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, এই ব্যাপারে খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নেবে ভারতীয় বোর্ড। আইপিএলের আর বেশি দেরি নেই। তবে এবার দর্শকদের মাঠে ফেরানোর ব্যাপারে বদ্ধপরিকর বিসিসিআই। যদিও কিছু নিয়ম দর্শকদের মানতে হবে। কয়েকদিনের মধ্যেই গাইডলাইন দেবে ভারতীয় ক্রিকেট বোর্ড।