Root'কে নিয়ে বিগ-বি'র পাঁচ বছরের পুরনো টুইট তুলে ধরে খোঁচা দিলেন Flintoff

২০১৬ সালের ২৭ মার্চ। ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫১ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়া সেমি ফাইনালে ওঠে।

Updated By: Feb 7, 2021, 10:24 AM IST
Root'কে নিয়ে বিগ-বি'র পাঁচ বছরের পুরনো টুইট তুলে ধরে খোঁচা দিলেন Flintoff
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: স্বপ্নের ফর্মে রয়েছেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। টানা তিনটে টেস্টে সেঞ্চুরি। যার মধ্যে দুটি ডাবল হান্ড্রেড। শততম টেস্টে দ্বিশতরান করেও নজির গড়েছেন ইংল্যান্ড অধিনায়ক। রুটকে নিয়ে ২০১৬ সালে অমিতাভ বচ্চন  টুইট করেছিলেন, রুটকে 'শিকড়' থেকে উপড়ে ফেলার কথা বলেছিলেন। সেই টুইটের প্রসঙ্গ তুলে বিগ-বি কে খোঁচা দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ।

 

২০১৬ সালের ২৭ মার্চ। ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫১ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়া সেমি ফাইনালে ওঠে। তারপরেই অ্যান্ড্রু ফ্লিনটফ টুইট করে লেখেন, "এভাবে চলতে থাকলে একদিন জো রুটের মতোই ভাল ক্রিকেটার হয়ে উঠবেন বিরাট কোহলি! তবে নিশ্চিত নই যে কোন দলের বিরুদ্ধে ফাইনাল খেলবে ইংল্যান্ড।"

আরও পড়ুন-  Maradona’র হারিয়ে যাওয়া হিরের আংটি নিয়ে মেয়ে ও বান্ধবীর তুমুল লড়াই

ফ্লিনটফের এই টুইটের পাল্টা দেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। তিনি টুইট করে লেখেন, রুট কে? রুটকে শিকড় থেকে উপড়ে ফেলে দেব। সেদিন বিগ-বি-র টুইটের আর কোনও জবাব দেননি ফ্লিনটফ।

 

চিপকে ভারতের বিরুদ্ধে শততম টেস্টে জো রুট দ্বিশতরান করার পর ফ্লিনটফ পাঁচ বছরের পুরনো সেই টুইটকে টেনে লেখেন, সম্মান রেখেই বলছি, এটা কিন্তু দারুণ হয়েছে। যদিও এই টুইটের কোনও উত্তর এখনও দেননি অমিতাভ বচ্চন।

আরও পড়ুন- Living Room না Art Gallery? Serena-র মিয়ামির 'প্রাসাদ' দেখলে চোখ কপালে উঠবে