Hardik Pandya: 'হার্দিককে দেখলেই আমার...'! সম্পর্কে নেই কোনও রাখঢাক, অনুভূতি নিয়ে অকপট অভিনেত্রী

Ishita Raj On Hardik Pandya: বলিউডের লাস্য়ময়ী অভিনেত্রী এবার অকপটয়। হার্দিককে নিয়ে তাঁর অনুভূতি নিয়ে রাখলেন না কোনও রাখঢাক  

Updated By: Aug 30, 2024, 04:10 PM IST
Hardik Pandya: 'হার্দিককে দেখলেই আমার...'! সম্পর্কে নেই কোনও রাখঢাক, অনুভূতি নিয়ে অকপট অভিনেত্রী
হার্দিকের জীবনে ঝড় উঠল আবার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিভিন্ন মতে একাধিকবার বিয়ে করেও টেকেনি তাঁদের সম্পর্ক! ভারতীয় দলের স্টার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্য়ানকোভিচ (Hardik Pandya-Natasha Stankovic) এখন অতীত। চার বছরের মাথায় ভেঙে গিয়েছে তাঁদের সুখের ঘর। দু'জনের পথ আলাদা। হার্দিক-নাতাশা (Hardik-Natasha) যুগ্ম বিবৃতি দিয়ে ডিভোর্সের কথা নেটদুনিয়ায় জানিয়েছেন কয়েক মাস আগেই।

আরও পড়ুন: 'রোজের এই যন্ত্রণা আর নিতে পারল না নাতাশা'! চরম পদক্ষেপের কারণ এতদিনে এল সামনে

বিচ্ছেদ হলেও একমাত্র ছেলে অগস্ত্যকে একসঙ্গেই বড় করবেন তাঁরা। এমনটাই জানিয়েছেন ছেলের বাবা-মা। এসবের মাঝেই হার্দিকের সঙ্গে একাধিক নারীর নাম জড়িয়েছে। জানা গিয়েছিল যে, বলিউডের অত্য়ন্ত পরিচিত মুখ অনন্য়া পান্ডের সঙ্গেই নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন হার্দিক! তারপর আবার জানা গেল ব্রিটিশ গায়িকা ও টিভি পার্সোনালিটি জেসমিন ওয়ালিয়াকেই নাকি হৃদয় দিয়েছেন হার্দিক। এবার বলিউডের পরিচিত অভিনেত্রী ঈশিতা রাজ (Ishita Raj) বিরাট কথা বললেন হার্দিককে নিয়ে। 

আরও পড়ুন:  হদয়ের আকাশে চক্কর কাটছেন তিনি! ব্রিটিশ বোমারু বিমানের হানায় হার্দিকের হিল্লোল

ফিল্মিজ্ঞানকে দেওয়া এক সাক্ষাত্‍কারে  Pyaar Ka Punchnama সিরিজের নায়িকা বলেন, 'দেখুন হার্দিক পাণ্ডিয়া দুর্দান্ত ক্রিকেটার, তেমনই ভালো অলরাউন্ডার। ওর ব্যাটিং দেখা আমার কাছে আনন্দের। আমি ওকে ভালোবাসি। ও সত্য়িই আমার ফেভারিট ক্রিকেটারদের একজন।'২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। বড় কোনও উত্‍সব নয়, আইনি মতেই চার হাত এক হয়েছিল। সেবছরই ৩০ জুন মা হন নাতাশা। ছেলের নাম রাখেন অগস্ত্য। হার্দিক আপাতত ক্রিকেট থেকে দূরেই রয়েছেন। তিনি কার সঙ্গে আছেন, কী করছেন, তা সবচেয়ে ভালো তিনিই জানেন। তবে যেহেতু নামটি হার্দিক, সেহেতু খবরের অভাব নেই কোনও।

আরও পড়ুন: নাতাশাকে মুছেই নবজোয়ার, নায়িকার সঙ্গে উদ্দাম... ভাইরাল হার্দিকদের সেই ১৬ সেকেন্ড!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.