পাখির চোখ এশিয়ান গেমস এবং কমনওয়েলথ, আর্থিক অনুমোদনের প্রতিশ্রুতি কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর

আসন্ন এশিয়ান গেমস আর কমনওয়েলথ গেমসকে পাখির চোখ করছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। সেই লক্ষ্যে সোমবার দিল্লিতে দুটি গেমসের প্রস্তুতি নিয়ে খেলোয়াড়, আইওএ-র কর্তা, সাইয়ের আধিকারিক এবং সমস্ত ফেডারেশনের কর্তাদের নিয়ে বৈঠক করেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল। প্রস্তুতি পর্বের খোঁজখবর নেওয়ার পাশাপাশি ক্রীড়ামন্ত্রী ফেডারেশনের কর্তা এবং সাইয়ের আধিকারিকদের নির্দেশ দেন যে সমস্ত বিভাগে পদক জয়ের সম্ভাবনা বেশী সেই সমস্ত বিভাগগুলোর দিকে বাড়তি নজর দিতে। সেই সঙ্গে বাড়তি আর্থিক অনুমোদনের প্রতিশ্রুতি কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল ।

Updated By: May 29, 2017, 11:18 PM IST
পাখির চোখ এশিয়ান গেমস এবং কমনওয়েলথ, আর্থিক অনুমোদনের প্রতিশ্রুতি কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর

ব্যুরো: আসন্ন এশিয়ান গেমস আর কমনওয়েলথ গেমসকে পাখির চোখ করছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। সেই লক্ষ্যে সোমবার দিল্লিতে দুটি গেমসের প্রস্তুতি নিয়ে খেলোয়াড়, আইওএ-র কর্তা, সাইয়ের আধিকারিক এবং সমস্ত ফেডারেশনের কর্তাদের নিয়ে বৈঠক করেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল। প্রস্তুতি পর্বের খোঁজখবর নেওয়ার পাশাপাশি ক্রীড়ামন্ত্রী ফেডারেশনের কর্তা এবং সাইয়ের আধিকারিকদের নির্দেশ দেন যে সমস্ত বিভাগে পদক জয়ের সম্ভাবনা বেশী সেই সমস্ত বিভাগগুলোর দিকে বাড়তি নজর দিতে। সেই সঙ্গে বাড়তি আর্থিক অনুমোদনের প্রতিশ্রুতি কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল ।

বৈঠকের শেষে ক্রীড়ামন্ত্রীর ঘোষনা এশিয়ান গেমস বা কমনওয়েলথ গেমস যেকোন একটিতেই পদক জিতলেই কেন্দ্রীয় সরকার সেই খেলোয়াড় এবং তার কোচকে অ্যাওয়ার্ড দেবে। 

.