যোগ্য জবাব! পাকিস্তানের টিভি চ্যানেলকে বিজ্ঞাপনেই উত্তর দিলেন এক সাধারণ ক্রিকেটপ্রেমী

আই অ্যাম নট সাপোজড টু টেল ইউ- পাক সেনার একের পর এক প্রশ্নের জবাবে এই শব্দগুলোই বলেছিলেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। 

Updated By: Jun 13, 2019, 06:13 PM IST
যোগ্য জবাব! পাকিস্তানের টিভি চ্যানেলকে বিজ্ঞাপনেই উত্তর দিলেন এক সাধারণ ক্রিকেটপ্রেমী

নিজস্ব প্রতিবেদন : ভারত-পাক ম্যাচের উত্তেজনা ছড়াচ্ছে মাঠের বাইরেও। দুই দেশে বিশ্বকাপ সম্প্রচারকারী চ্যানেলগুলি সেই উত্তেজনা আরও কিছুটা বাড়িয়ে দিতে চাইছে। আর সে জন্য দুদেশের টিভি চ্যানেলের তরফেই ভারত-পাক মহারণ নিয়ে বিজ্ঞাপন তৈরি করা হয়েছে। পাকিস্তানে বিশ্বকাপ সম্প্রচার করছে জ্যাজ টিভি। তারা একটি বিজ্ঞাপন বাজারে ছেড়েছে যেখানে ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে নকল করা হয়েছে। সেই বিজ্ঞাপন দেখার পর থেকে ভারতীয় ক্রিকেট সমর্থকরা তীব্র প্রতিবাদ জানিয়েছেন। খেলার বিজ্ঞাপনে রাজনৈতিক ইস্যু টেনে আনায় পাকিস্তানের টিভি চ্যানেলের সমালোচনা করেছিলেন ভারতীয় সমর্থকরা।

আরও পড়ুন-  ICC World Cup 2019: ভেস্তে যেতে পারে ভারত-পাকিস্তান ম্যাচ!

আই অ্যাম নট সাপোজড টু টেল ইউ- পাক সেনার একের পর এক প্রশ্নের জবাবে এই শব্দগুলোই বলেছিলেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। তাঁর বলা শব্দগুলো বেশ জনপ্রিয় হয়েছিল। আসলে পাক সেনার জেরার মুখে পড়েও অভিনন্দন ভেঙে পড়েননি। বরং সাহসিকতার পরিচয় দিয়ে পরিস্থিতির মোকাবিলা করেছিলেন। তাঁর সেই সাহস কুর্ণিশ আদায় করে নিয়েছিল। কিন্তু পাকিস্তানের ওই বিজ্ঞাপনে অভিনন্দনকে অন্যভাবে দেখানো হয়েছে। সেখানে এক অভিনেতা অভিনন্দনের ভূমিকায় অভিনয় করেছেন। বিজ্ঞাপনের শেষ দিকে সেই অভিনেতার হাত থেকে কাপ ছিনিয়ে নিচ্ছেন পাক সেনারা। এমনই দেখানো হয়েছে।

আরও পড়ুন-  ICC World Cup 2019: কিউইদের বিরুদ্ধে বিশ্বরেকর্ডের দোরগোড়ায় বিরাট!

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, ভারতীয় দলের নীল রঙা জার্সি পরা অভিনন্দন বর্তমানের মতো দেখতে এক ব্যক্তিকে কিছু প্রশ্ন করা হচ্ছে। তিনি অভিনন্দনের মতোই প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করছেন। তাঁকে এক কাপ চা খেতে দেওয়া হয়। চায়ের প্রশংসা করেন ওই ব্যক্তি। অভিনন্দন যেমন করেছিলেন। এরপরেই কাপ হাতে নিয়ে উঠতে দেখা যায় ওই ব্যক্তিকে। কিন্তু কাপটি তার হাত থেকে কেড়ে নেওয়া হয়। এই পর্যন্ত বিজ্ঞাপনটি ছিল। কিন্তু এক ভারতীয় ক্রিকেটপ্রেমী সুনিপূণভাবে সেই ভিডিও এডিট করেছেন। আর শেষের দিকে দৃশ্য এমন রেখেছেন- অভিনন্দনের হাত থেকে কাপ নিয়ে পাক সেনারা সেটা ধুয়ে, মুছে সাফ করে আবার ভারতীয় উইং কমান্ডারের হাতে ফিরিয়ে দিচ্ছেন। আর শেষে বলছেন, ''কাপ তো তোমাদেরই। আমরা একটু ধুয়ে-টুয়ে দিলাম।''

.