টিকিটের কালোবাজারি

আইপিএল ফাইনালের টিকিট চাই? ক্রিকেটের নন্দনকানন ইডেনে রবিবার ফাইনাল ম্যাচ কোথায় বসে দেখতে চান? ক্লাবহাউসে? টাকা ছাড়ুন, হাতে হাতে মিলবে টিকিট।

Updated By: May 23, 2015, 12:28 PM IST
টিকিটের কালোবাজারি

ওয়েব ডেস্ক: আইপিএল ফাইনালের টিকিট চাই? ক্রিকেটের নন্দনকানন ইডেনে রবিবার ফাইনাল ম্যাচ কোথায় বসে দেখতে চান? ক্লাবহাউসে? টাকা ছাড়ুন, হাতে হাতে মিলবে টিকিট।

আইপিএল ৮ ফাইনালে নেই কলকাতা। ক্রিকেটের মক্কা ইডেনে ফাইনাল খেলবে ধোনির চেন্নাই সুপার কিংস ও রোহিতের মুম্বাই ইন্ডিয়ান্স। ইডেনের এই জমকালো দ্বৈরথ দেখতে ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা আকাশছোঁয়া। চাহিদা থাকলেও ফাইনালের টিকিট পেতে নাজেহাল শহরবাসী। কিন্তু ফাইনালের সেই টিকিটই খুব সহজেই পাওয়ায়া যাচ্ছে ইডেন চত্বরে ঘোরপাক খাওয়া টিকিট ব্ল্যাকারদের কাছে। দিনভর লাইনে দাঁড়িয়েও গত কদিনে যাঁরা একটি টিকিটও সংগ্রহ করতে পারেননি, তাঁদের জন্য ইডেনের আশপাশেই ঘুরঘুর করছে ব্ল্যাকাররা। টাকা ফেললেই সেখানে ঝুলি থেকে বেরোচ্ছে complimentary টিকিটও। 

ইডেনের পুরো বৃত্ত মুড়ে ফেলা হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তায়। ঘণ্টায় ঘণ্টায় টহল দিচ্ছে পুলিস। এরপরও পুলিসের নজরাদারি এড়িয়ে কি করে চলছে এই টিকিটের কালোবাজারি? প্রশ্নের উত্তরে নির্বিকার প্রশাসন।