Sindhu ও Mary Kom দের জন্য গলা ফাটালেন Kohli-Mithali, ভিডিয়ো শেয়ার করলেন Sourav

আগামী ২৩ জুলাই থেকে অলিম্পিক্স শুরু হবে। শেষ ৮ অগাস্ট। 

Updated By: Jul 11, 2021, 12:19 AM IST
Sindhu ও Mary Kom দের জন্য গলা ফাটালেন Kohli-Mithali, ভিডিয়ো শেয়ার করলেন Sourav

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) ভারতীয় অ্যাথলিটদের শুভেচ্ছা জানাল বিসিসিআই (BCCI)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) 'চিয়ার ফর ইন্ডিয়া' (Cheer 4 India) অভিযানে শামিল হলো ভারতীয় ক্রিকেট বোর্ড। এদিন বিসিসিআই একটি ভিডিও শেয়ার করেছে সেখানে ভারতীয় পুরুষ ও মহিলা দলের সদস্যরা পিভি সিন্ধু (PV Sindhu) ও মেরি কমদের (MC Mary Kom) আগাম শুভেচ্ছা জানালেন।

ভিডিয়োতে বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), অজিঙ্কা রাহানের (Ajinkya Rahane) সঙ্গেই দেখা গেল মিতালি রাজ (Mithali Raj,), জেমাইমা রডরিগেজ (Jemimah Rodrigues) ও হারলিন দেওলকে (Harleen Deol)। আর এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

আগামী ২৩ জুলাই থেকে অলিম্পিক্স শুরু হবে। শেষ ৮ অগাস্ট। করোনা আবহে এক বছর পিছিয়ে অনুষ্ঠিত হচ্ছে অলিম্পিক্স। কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রকের অনুরোধে মিশন টোকিও-র জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড ১০ কোটি টাকা দিয়েছে। নগদ  ২ কোটি ৫০ লক্ষ টাকা ক্রীড়ামন্ত্রককে দেওয়া হয়েছে অ্যাথলিটদের প্রস্তুতির জন্য। বাকি সাড়ে ৭ কোটি টাকা দেওয়া হয়েছে অলিম্পিকের প্রচার ও মার্কেটিংয়ের কাজে।

এবার ভারতের মোট ১২৬ জন অ্যাথলিট ও ৭৬ জন আধিকারিক অলিম্পিক্সে যাচ্ছেন। পদকের আশায় বুক বাঁধছে আপামোর দেশ। ২০১৬ রিও অলিম্পিক্সে ৭৮টি দেশ অংশগ্রহণ করেছিল। ভারতের হয়ে ১১৭ জন প্রতিনিধিত্ব করেছিলেন সেবার।ভারত ও মঙ্গোলিয়া যুগ্ম ভাবে ৬৭ নম্বরে শেষ করেছিল। ভারতের ঝুলিতে জোড়া পদক এসেছিল। ব্রাজিল থেকে একটি রুপো (পিভি সিন্ধু, ব্যাডমিন্টন) ও একটি ব্রোঞ্জ (সাক্ষী মালিক, কুস্তি) নিয়ে ফিরেছিল ভারত। এবার দেখার কতগুলি পদক আসে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)