Tokyo Olympics 2020: যত কাণ্ড অলিম্পিক্সে, এবার নিখোঁজ অ্যাথলিট!

শুক্রবার সকালে তাঁকে শেষবার দেখা গিয়েছিল হোটেলে। 

Updated By: Jul 16, 2021, 06:59 PM IST
Tokyo Olympics 2020: যত কাণ্ড অলিম্পিক্সে, এবার নিখোঁজ অ্যাথলিট!

নিজস্ব প্রতিবেদন: অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) অংশ নিতে এসে নিখোঁজ হয়ে গেলেন উগান্ডার এক অ্যথলিট! এমনই চাঞ্চল্যকর খবর পাওয়া যাচ্ছে জাপান থেকে। হোটেলে করোনা পরীক্ষার জন্য ওই অ্যাথলিটের ডাক পড়েছিল। কিন্তু এরপর থেকেই আর সেই অ্যাথলিটকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে খবর। অজ্ঞাত পরিচয়ের ওই অ্যাথলিটের খোঁজ শুরু করেছে জাপানের ইজুমিসানো শহরের পুলিস। জানা যাচ্ছে, শুক্রবার সকালে তাঁকে শেষবার দেখা গিয়েছিল হোটেলেই।

আরও পড়ুন: ব্যাকগ্রাউন্ডে বাজছে 'কিস মি মোর'! গানের তালে নাচছেন Sania, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

উগান্ডা অলিম্পিক কমিটি স্কাই নিউজকে জানিয়েছে যে, তারা পুরো বিষয়টা বোঝার চেষ্টা করে নিখোঁজ অ্যাথলিটের যাবতীয় তথ্য বার করার চেষ্টা করছে। ইন্টারন্যাশনাল অলিম্পিক কমিটি জানিয়েছে যে তারা বিষয়টি সম্বন্ধে অবগত।এই মুহূর্তে টোকিওতে করোনা বাড়বাড়ন্তে জরুরি অবস্থা জারি হয়েছে। প্রতিদিনই প্রায় ১০০০ করোনাক্রান্তের খবর পাওয়া যাচ্ছে। এমনিতেই দর্শকশূন্য অলিম্পিক্স হবে বলেই আগে জানা গিয়েছে। কিন্তু সেখানকার বহু মানুষ করোনা আবহে অলিম্পিক্সের বিরোধী। প্রতিনিয়ত অন্দোলন চলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.