Delhi Capitals | IPL 2024: 'ডাগআউটে রান করবে!' বসে দেশের আন্তর্জাতিক ক্রিকেটার, দিল্লিকে চরম কটাক্ষ মহারথীর

Tom Moody lashes out at Delhi Capitals for benching Prithvi Shaw: পৃথ্বী শ'কে কেন দেওয়া হচ্ছে না সুযোগ! প্রাক্তনরা ধুয়ে দিলেন দিল্লি ক্য়াপিটালসকে।

Updated By: Mar 29, 2024, 04:31 PM IST
Delhi Capitals | IPL 2024: 'ডাগআউটে রান করবে!' বসে দেশের আন্তর্জাতিক ক্রিকেটার, দিল্লিকে চরম কটাক্ষ মহারথীর
মুডি ধুয়ে দিলেন দিল্লিকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থের (Risabh Pant) আইপিএল (IPL 2024) প্রত্য়াবর্তন এখনও পর্যন্ত সুখের হল না। তাঁর টিম দিল্লি ক্য়াপিটালস (Delhi Capitals) ব্য়াক-টু-ব্য়াক আইপিএলের প্রথম দুই ম্য়াচ হেরে বসল! পঞ্জাবের পর এবার রাজস্থানের কাছেও ধরাশায়ী দিল্লি। গত বৃহস্পতিবার জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান টস হেরে প্রথমে ব্য়াট করে পাঁচ উইকেটে ১৮৫ রান তোলে। জবাবে দিল্লি লড়াই করে পাঁচ উইকেটে ১৭৩ রান তোলে। আর এই দুই ম্য়াচেই বেঞ্চ গরম করেছেন বিস্ফোরক ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw)। পৃথ্বীকে পরপর দুই ম্য়াচে না খেলানোর জন্য় দিল্লির টিম ম্য়ানেজমেন্টকে ধুয়ে দিলেন প্রাক্তন অজি তারকা টম মুডি (Tom Moody)। প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফরও (Wasim Jaffer) একহাত নিয়েছেন দিল্লিকে।

আরও পড়ুন: WATCH | Ricky Ponting | Sourav Ganguly: আম্পায়ারের সঙ্গে রিকি-সৌরভের ধুন্ধুমার! ভিডিয়ো ছড়াচ্ছে দাবানলের মতো

মুডি এক স্পোর্টস ওয়েবাসাইটে বলেন,'একজন ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটারকে ডাগআউটে বসিয়ে রাখার কোনও মানে নেই। হতে পারে যে, ও আমাদের সকলের প্রত্য়াশা মতো আইপিএলে পারফর্ম করেনি। তবে ডাগআউটে বসে রান করতে পারবে না!'জাফর বলেন, 'দিল্লি পৃথ্বীকে এই মরসুমে ধরে রেখেছে এবং তাকে নিলামে যেতে দেয়নি, এখন আমি অবাক হয়েছি যে তারা ওকে খেলছে না। পৃথ্বী মরসুমের বেশিরভাগ সময়ে মুম্বইয়ের হয়ে খেলেছেন। ধরে নিতেই পারি যে, পৃথ্বী ফিট। আমি বিস্মিত! পৃথ্বীকে শাস্তি দেওয়া এবং পরপর ম্য়াচ হেরে যাওয়া। এভাবে দিল্লি এগিয়ে যেতে পারবে না।' পৃথ্বীর বদলে দিল্লি প্রথম দুই ম্য়াচে খেলিয়েছে রিকি ভুইকে। যিনি ঘরোয়া ক্রিকেটে ঝড় তুলে দিয়েছিলেন। কিন্তু রিকি পঞ্জাবের বিরুদ্ধে তিন রান করে আউট হয়েছেন। রাজস্থানের বিরুদ্ধে খাতাই খুলতে পারেননি।
 
গত মরসুমে পৃথ্বী আট ইনিংসে মাত্র ১০৬ রান করেছিলেন ১৩.২৫-এর গড়ে। ফলে পৃথ্বীর উপর ভরসা করতে পারছে না দিল্লি। দিল্লি এবার মিচেল মার্শ ও ডেভিড ওয়ার্নারকে দিয়ে ওপেন করাচ্ছে। তিনে নামছেন রিকি। গত মরসুমে দিল্লির টপ অর্ডার খুব একটা ভালো শুরু করতে পারেনি। এই মরসুমে ছবি বদলাচ্ছে। দেখা যাক পৃথ্বী কবে সুযোগ পান। আগামী রবিবার দিল্লি খেলবে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। দেখার পৃথ্বিকে এবার রিকির বদলে সুযোগ দেওয়া হয় কিনা!

আরও পড়ুন: Preity Zinta: মালকিনই দিয়েছেন চরম সুখ! আজীবন কৃতজ্ঞ ইংরেজ নক্ষত্র, ভোলেননি রঙিন সময়

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.