২০২২ সালের আইপিএলের জন্য মে মাসেই ঘোষিত হতে পারে দুটি নতুন দল

আসন্ন মে মাসেই নতুন দুটি দলের জন্য নিলাম ডাকা হবে বলে জানা যাচ্ছে বিসিসিআইয়ের অন্দর থেকে। 

Updated By: Mar 14, 2021, 11:12 AM IST
২০২২ সালের আইপিএলের জন্য মে মাসেই ঘোষিত হতে পারে দুটি নতুন দল

নিজস্ব প্রতিবেদন - ২০২২ সাল থেকে ১০ দলের আইপিএল হওয়ার সম্ভাবনা ছিল, এবার সেই সম্ভাবনায় কার্যত সিলমোহর পড়ে গেল। আসন্ন মে মাসেই নতুন দুটি দলের জন্য নিলাম ডাকা হবে বলে জানা যাচ্ছে বিসিসিআইয়ের অন্দর থেকে। চলতি বছরের আইপিএলের একেবারে শেষ পর্যায়ে হতে চলেছে এই নিলাম বলে বোর্ড সূত্রে খবর।

শুক্রবারই টি-২০ সিরিজ দেখতে আহমেদাবাদ উড়ে গেছেন ভারতীয় বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। শনিবার তিনি, জয় শাহ ও অন্যান্য বোর্ড কর্তারা একটি মিটিংয়ে বসেন। বছরের শুরুতে আইপিএল গভর্নিং কাউন্সিল যে সিদ্ধান্তগুলি নেয় সেগুলিকে চালু করার বিষয়ে আলোচনা হয় বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন - Road Safety World Series: অনবদ্য Sachin Tendulkar, চার ছক্কায় Yuvraj Singh মনে করালেন পুরনো স্মৃতি, দেখুন ভিডিও

মে মাসের মধ্যে বিডিং প্রক্রিয়া ও দুটি নতুন ফ্র্যাঞ্চাইজিকে বেছে নেওয়া হলে তারা বাকি কাজ শুরু করতে পারবেন। আগামী বছরে মেগা অকশন হওয়ার কথা সেক্ষেত্রে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি নিজেদের দল গড়ার সুযোগও পাবে।

এদিকে রবিবারই ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের একদিনের দল ঘোষণা হওয়ার কথা। তবে কোনো ক্রিকেটারকেই বিশ্রাম আপাতত দেওয়া হচ্ছে না বলে খবর। চলতি বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত পারফরমেন্স করলেও এই মুহুর্তে অপেক্ষাই করতে হচ্ছে পৃথ্বী শ কে।