দু'টি স্টেন্ট বসল Sourav-এর, মহারাজকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী, টুইট রাজ্যপালের

বৃহস্পতিবার দুপুরে আরও দুটি স্টেন্ট বসল সৌরভের। ডাঃ অশ্বিন মেহেতা আজ স্টেন্ট বসান সৌরভ গাঙ্গুলির।

Updated By: Jan 28, 2021, 07:33 PM IST
দু'টি স্টেন্ট বসল Sourav-এর, মহারাজকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী, টুইট রাজ্যপালের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  বৃহস্পিবারই আরও দুটি স্টেন্ট বসল সৌরভ গাঙ্গুলির। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দেবী শেঠির উপস্থিতিতেই মহারাজের স্টেন্ট বসল অ্যাপোলো হাসপাতালে। আপাতত স্থিতিশীল মহারাজ। এদিন মহারাজকে দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

বুকে ব্যাথা নিয়ে নিয়ে বুধবার অ্যাপোলেতে ভর্তি হন সৌরভ গাঙ্গুলি। কার্ডিওলজিস্ট আফতাব খানের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা শুরু হয়। ইসিজি-সহ প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা হয় গতকালই। এরপর জানা যায় বৃহস্পতিবার দেবী শেঠি এসে সৌরভকে দেখবেন তারপরেই বাকি দুটি স্টেন্ট বসানো নিয়ে সিদ্ধান্ত হবে। সেইমতো ডাঃ দেবী শেঠির পাশাপাশি ডাঃ অশ্বিন মেহেতাও আজ অ্যাপোলোতে আসেন। এরপরেই স্টেন্ট বসানোর সিদ্ধান্ত হয়।

বৃহস্পতিবার দুপুরে আরও দুটি স্টেন্ট বসল সৌরভের। ডাঃ অশ্বিন মেহেতা আজ স্টেন্ট বসান সৌরভ গাঙ্গুলির। ক্যাথল্যাব থেকে CCU-তে নিয়ে যাওয়া হয় সৌরভকে। স্টেন্ট বসানোর পর আপাতত স্থিতিশীল মহারাজ। ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ।

আরও পড়ুন- কোথায় বাড়ি কিনবেন, বুঝতেই পারছেন না Rishabh Pant

মহারাজকে দেখতে এদিন হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অ্যাপোলোতে সৌরভ গাঙ্গুলিকে দেখে ডাক্তারদের সঙ্গে নিজে কথা বলেন তিনি। সৌরভকে দেখে বেরিয়ে এসে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, "সৌরভ ভাল আছে, সুস্থ আছে। আমি কথা বলেছি। ডাক্তার আফতাব খানের সঙ্গে কথা বলেছি। ডোনার সঙ্গেও কথা হয়েছে। সৌরভ ভালো আছে দেখে আমি খুশি।"

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।  

আরও পড়ুন- কোয়ারেন্টিনে মেয়ের সঙ্গে নাচলেন Ajinkya Rahane,ভাইরাল ভিডিয়ো