ISL 2020-21: ব্রাইটকে সামনে রেখেই Bengaluru FC বধের অঙ্ক কষছে SC East Bengal

কার্ড সমস্যায় শনিবার ডাগ আউটে থাকবেন না লাল-হলুদের ব্রিটিশ কোচ রবি ফাউলারও (Robbie Fowler)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 8, 2021, 07:13 PM IST
ISL 2020-21: ব্রাইটকে সামনে রেখেই Bengaluru FC বধের অঙ্ক কষছে SC East Bengal
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন:  শেষ চার ম্যাচে অপরাজিত।  ওড়িশা এফসি-কে হারিয়ে আইএসএলে প্রথম জয় পেয়েছিল এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। আগের ম্যাচে প্রায় ৪০ মিনিট দশ জনে খেলেও এফসি গোয়ার (FC Goa) সঙ্গে ১-১ ড্র করে লাল-হলুদ ব্রিগেড। শনিবার আইএসএলে ছন্দে থাকা ইস্টবেঙ্গলের সামনে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। যারা শেষ তিন ম্যাচে হেরেছে। কোচ কার্লস কুয়াদ্রাত ছাঁটাই হয়েছেন। কার্ড সমস্যায় শনিবার ডাগ আউটে থাকবেন না লাল-হলুদের ব্রিটিশ কোচ রবি ফাউলারও (Robbie Fowler)। তবে ব্রাইটকে সামনে রেখেই বেঙ্গালুরু বধের অঙ্ক কষছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)।

৯ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে নয় নম্বরে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। শেষ ছটা ম্য়াচের মধ্য়ে মাত্র একটাতে হেরেছে তারা। টানা চার ম্যাচে অপরাজিত। এফসি গোটার বিরুদ্ধে শেষ ৪০ মিনিট ১০ জনে খেলেও ম্যাচ ড্র করেছে এসসি ইস্টবেঙ্গল। গোয়া ম্যাচ থেকেই ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC) বিরুদ্ধে নামতে চলেছে লাল-হলুদ ব্রিগেড। ম্যাচের আগের দিন লাল-হলুদের নাইজিরিয় স্ট্রাইকার ব্রাইট এনোবাখারে (Bright Enobakhare) জানান, " আমার জন্য ভাল সময়। ফুটবলার থেকে সাপোর্ট স্টাফ সকলেই দারুণ। আমার পরের ম্যাচ নিয়ে ফোকাস করতে চাই।"

আরও পড়ুন- Ind vs Aus: স্মিথের রান আউটটাই 'সেরা', বার বার এই ভিডিয়ো দেখতে চান Jadeja 

এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) লিগ টেবিলে পাঁচ নম্বরে। ৯ ম্যাচে বেঙ্গালুরুর পয়েন্ট ১২। কিন্তু শেষ তিনটে ম্যাচে হেরেছে সুনীলরা। কোচ কার্লস কুয়াদ্রাত ছাঁটাই হয়েছে। তাই শনিবারের ম্য়াচে কোচের দায়িত্বে নৌসাদ মুসা (Naushad Moosa)। এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে তিনি জানান, "আগামিকাল আমাদের খুব গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। ফুটবলাররাও সেটা জানে। গত সাত বছরে এই প্রথমবার এমনটা হয়েছে যে আমরা তিনটে ম্যাচ পর পর হেরেছি। ফুটবলাররাও ঘুরে দাঁড়াতে মরিয়া। সব ভুলে আমাদের ফোকাসে থাকতে হবে।"

আরও পড়ুন- করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলেও আইসোলেশনে রিয়াল কোচ Zidane

.