অভিনব কারণে ম্যাচের আটচল্লিশ ঘন্টা আগেও ভারত-ইংল্যান্ড দলের কটক যাওয়া আটকে

১৯ জানুয়ারী কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি একদিনের সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচ। কিন্তু অভিনব কারণে আটচল্লিশ ঘন্টা আগেও ভারত-ইংল্যান্ড দলের কটক যাওয়া হল না। ওড়িশা ক্রিকেট সংস্থার সচিব আশীর্বাদ বহেরা জানিয়েছেন বিয়ের অনুষ্ঠানের চাহিদার জন্য হোটেলে ঘর পাওয়া যাচ্ছে না কটকে। মঙ্গলবার পর্যন্ত বিয়ের অনুষ্ঠানের জন্য হোটেলের বেশীরভাগ ঘর বুকড রয়েছে। ফলে ওড়িশা ক্রিকেট সংস্থার হাতে আর কোনও বিকল্প পথ নেই। আর সেকারনেই ওড়িশা ক্রিকেট সংস্থা বোর্ডের কাছে অনুরোধ করে মঙ্গলবার পর্যন্ত পুণেতেই দুই দলকে রেখে দেওয়ার জন্য।

Updated By: Jan 17, 2017, 09:12 PM IST
অভিনব কারণে ম্যাচের আটচল্লিশ ঘন্টা আগেও ভারত-ইংল্যান্ড দলের কটক যাওয়া আটকে

ওয়েব ডেস্ক: ১৯ জানুয়ারী কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি একদিনের সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচ। কিন্তু অভিনব কারণে আটচল্লিশ ঘন্টা আগেও ভারত-ইংল্যান্ড দলের কটক যাওয়া হল না। ওড়িশা ক্রিকেট সংস্থার সচিব আশীর্বাদ বহেরা জানিয়েছেন বিয়ের অনুষ্ঠানের চাহিদার জন্য হোটেলে ঘর পাওয়া যাচ্ছে না কটকে। মঙ্গলবার পর্যন্ত বিয়ের অনুষ্ঠানের জন্য হোটেলের বেশীরভাগ ঘর বুকড রয়েছে। ফলে ওড়িশা ক্রিকেট সংস্থার হাতে আর কোনও বিকল্প পথ নেই। আর সেকারনেই ওড়িশা ক্রিকেট সংস্থা বোর্ডের কাছে অনুরোধ করে মঙ্গলবার পর্যন্ত পুণেতেই দুই দলকে রেখে দেওয়ার জন্য।

আরও পড়ুন- বড় ক্রিকেট প্রতিযোগিতা আয়োজন করার জন্য পাকিস্তান আদর্শ!

কোহলি, মর্গ্যানদের পুণেতেই অনুশীলন সারতে অনুরোধ করা হয়েছে। ওড়িশা ক্রিকেট সংস্থার সচিব জানিয়েছেন বুধবার সকাল সাড়ে এগারোটায় কটক পৌঁছবে ভারত ও ইংল্যান্ড দল। বিকেল চারটেয় অনুশীলন করবে দুই দল। দেখুন স্পোর্টস ২৪ রাত সাড়ে দশটায় শুধুমাত্র ২৪ ঘন্টায়।