মার্কিন যুক্তরাষ্ট্রের সামনে মিশন ইসপসিবল!

 মার্কিন যুক্তরাষ্ট্রের সামনে মিশন ইসপসিবল। কোপার সেমিফাইনালে ফিফা র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে থাকা আর্জেন্টিনার মুখোমুখি ক্লিন্সম্যানের দল। বুধবার সকালে টেক্সাসে লিওনেল মেসির মোকাবিলা করতে হবে মার্কিন যুক্তরাষ্ট্রকে। কঠিন চ্যালেঞ্জে নামার আগে অবশ্য ভয়ে গুটিয়ে থাকছে না মার্কিন শিবির। সেমিফাইনালের প্রস্তুতির ফাঁকে মার্কিন কোচ ক্লিন্সম্যান বলছেন আর্জেন্টিনাকে তারা সমীহ করেন। মেসির মত ফুটবলারকে সম্মান করেন। তবে মাঠের লড়াইয়ে তারা যে কাউকে ভয় করছেন না সেটাও পরিষ্কার করে দেন জার্মানির কিংবদন্তি স্ট্রাইকার।

Updated By: Jun 20, 2016, 04:23 PM IST
মার্কিন যুক্তরাষ্ট্রের সামনে মিশন ইসপসিবল!

ওয়েব ডেস্ক:  মার্কিন যুক্তরাষ্ট্রের সামনে মিশন ইসপসিবল। কোপার সেমিফাইনালে ফিফা র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে থাকা আর্জেন্টিনার মুখোমুখি ক্লিন্সম্যানের দল। বুধবার সকালে টেক্সাসে লিওনেল মেসির মোকাবিলা করতে হবে মার্কিন যুক্তরাষ্ট্রকে। কঠিন চ্যালেঞ্জে নামার আগে অবশ্য ভয়ে গুটিয়ে থাকছে না মার্কিন শিবির। সেমিফাইনালের প্রস্তুতির ফাঁকে মার্কিন কোচ ক্লিন্সম্যান বলছেন আর্জেন্টিনাকে তারা সমীহ করেন। মেসির মত ফুটবলারকে সম্মান করেন। তবে মাঠের লড়াইয়ে তারা যে কাউকে ভয় করছেন না সেটাও পরিষ্কার করে দেন জার্মানির কিংবদন্তি স্ট্রাইকার।

রবিবার সকালে হোটেলে বসে আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল ম্যাচ দেখেন ইউএসএ ফুটবলার। মেগা ম্যাচের আগে নিজেই পেপটক দিয়ে দলকে তাতাচ্ছেন ক্লিন্সম্যান। জার্মান কিংবদন্তি বলছেন,দলের কাছে এটা স্পেশাল মুহুর্ত। এরকম সুযোগ বারবার আসবে না। আর্জেন্টিনার মত হেভিওয়েট দলের বিরুদ্ধে মাঠে নেমে খেলাটা উপভোগ করার পরামর্শ দিচ্ছেন ক্লিন্সম্যান।