Vijay Hazare Trophy: বরোদার বিরুদ্ধে ২৭ রানে জিতে অভিযান শুরু করল বাংলা

প্রথম ম্যাচেই জয় পেল বাংলা। 

Updated By: Dec 8, 2021, 06:30 PM IST
Vijay Hazare Trophy: বরোদার বিরুদ্ধে ২৭ রানে জিতে অভিযান শুরু করল বাংলা
জয় দিয়ে বিজয় হাজারে অভিযান শুরু করলেন সুদীপ চট্টোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: স্কোরবোর্ডে কম রান থাকলেও ভাল বোলিং ও দুরন্ত ফিল্ডিংয়ের সুবাদে বরোদাকে (Baroda) ২৭ রানে হারিয়ে জয় দিয়ে বিজয় হাজারে (Vijay Hazare Trophy) অভিযান শুরু করল বাংলা (Bengal)।  প্রথমে ব্যাট করে ৫০ ওভারে মাত্র ২৩০ রান করলেও বোলারদের দাপটে ক্রুনাল পান্ডিয়ার (Krunal Pandya) দলকে মাত্র ২০৩ রানে অল আউট করে ম্যাচ জিতে যায় সুদীপ চট্টোপাধ্যায়ের (Sudip Chatterjee) দল। ৯ ডিসেম্বর পুদুচেরির বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে বাংলা। 

তবে জিতলেও বাংলার শুরুটা মোটেও ভাল হয়নি। প্রথম ওভারেই খালি হাতে ফিরে যান শ্রীবৎস গোস্বামী। তবে তৃতীয় উইকেটে অভিষেক দাসের সঙ্গে জুটি বেঁধে ইনিংস মেরামতের কাজ শুরু করেন কাইফ আহমেদ। অভিষেক (৯০ বলে ৬২) ও কাইফ (৯৩ বলে ৬৭) করেন। এরপর ঋত্বিক রায় চৌধুরীর (৩৬ বলে ৪৮) মারমুখী ইনিংসের জন্য ৪৯.৪ ওভারে ২৩০ রানে তোলে বাংলা। 

আরও পড়ুন: Virat Kohli-র প্রথম বাইক নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল

রান তাড়া করতে নেমে বরোদার শুরুটাও কিন্তু ভাল হল না। দ্বিতীয় ওভারে আকাশদীপের বলে শাশ্বত রাওয়াত শূন্যতে আউট হন। অধিনায়ক কেদার দেবধর (৫৩ বলে ৩৫) ও পি এ কুমার (৭০ বলে ৩৮) ইনিংসকে করেন। কেদার আউট হওয়ার পর ক্রুণালও ৫৬ বলে ৩৯ রান করেন। বরোদার রান রেট ছিল খুবই মন্থর। আকাশদীপ ৩৯ রানে ৩, মুকেশ কুমার, ঋত্বিক চট্টোপাধ্যায় ও শাহবাজ আহমেদ দুটি করে উইকেট নেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)