Chris Gayle-এর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন Vijay Mallya, ছবি ভাইরাল

ভারতের ১৭টি ব্যাঙ্ক থেকে ৯ হাজার কোটি টাকার বেশি ঋণ নিয়ে পরিশোধ না করায় ঋণ খেলাপের মামলা ঝুলছে বিজয় মালিয়ার বিরুদ্ধে। তবে আইপিএল এবং ক্রিকেট নিয়ে তাঁর ভালোবাসা যে কমেনি সেই প্রমাণ ফের পাওয়া গেল। তাই তো কটাক্ষের শিকার হলেও ক্রিস গেইলের সঙ্গে টুইটারে ছবি পোস্ট করলেন তিনি। 

Updated By: Jun 22, 2022, 03:55 PM IST
Chris Gayle-এর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন Vijay Mallya, ছবি ভাইরাল
ক্রিস গেইলের সঙ্গে ছবি পোস্ট করে কটাক্ষের শিকার পলাতক বিজয় মালিয়া। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: একটা সময় তিনিই ছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সর্বেসর্বা। তিনি এক ও অদ্বিতীয় কর্ণধার বিজয় মালিয়া (Vijay Mallya)। ভারতের চোখে ধুলো দিয়ে পালিয়ে যাওয়া বিজয় মালিয়া ফের একবার খবরের শিরোনামে। ক্রিস গেইলের (Chris Gayle) সঙ্গে টুইটারে ছবি পোস্ট করে ট্রোলড হলেন তিনি। 

ঋণ খেলাপের অভিযোগে বিজয় মালিয়াকে লন্ডনে গ্রেফতার করেছিল স্কটল্যান্ড ইয়ার্ড (Scotland Yard)। তাঁকে ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেটের আদালতে পেশ করা হয়। তাঁকে প্রত্যর্পণের জন্যে জারি করা পরোয়ানার আওতায় গ্রেফতার করা হয়। তবে গ্রেফতার হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই জামিন পেয়ে যান তিনি। ৬৫০০০০ পাউন্ড মূল্যের জামিন বন্ডের বিনিময়ে জামিন পান তিনি। 

এরপর বিজয় মালিয়া লন্ডনে পালিয়ে যান। দেশের ১৭টি ব্যাঙ্ক থেকে ৯ হাজার কোটি টাকার বেশি ঋণ নিয়ে পরিশোধ না করায় ঋণ খেলাপের মামলা ঝুলছে তাঁর বিরুদ্ধে। তবে আইপিএল এবং ক্রিকেট নিয়ে বিজয় মালিয়ার ভালোবাসা যে কমেনি সেই প্রমাণ ফের পাওয়া গেল। গর্বের সঙ্গে তুলে ধরলেন 'ইউনিভার্স বস'-এর সঙ্গে সুসম্পর্কের কথা। কিন্তু নিজের ঢাক পেটাতে নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে। ব্যাপক ট্রোলড হলেন এই শিল্পপতি।  

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত আরসিবির (RCB) মালিক ছিলেন বর্তমানে দেশ থেকে পলাতক বিজয় মালিয়া। সেই সময় একাধিক তারকাদের সঙ্গে ওঠা-বসা ছিল তাঁর। তাঁর আমলে আরসিবি-র হয়ে খেলেছিলেন ওয়েস্ট ইন্ডিজের (West Indies) এই প্রাক্তন মারকুটে ব্যাটার। বুধবার সেই ক্যারিবিয়ান তারকার সঙ্গেই একটি ছবি পোস্ট করেন মালিয়া। ক্যাপশনে লিখেছেন, “দ্য ইউনিভার্স বস, আমার বন্ধু গেইলের সঙ্গে দেখা হয়ে দারুণ আনন্দ হল। যেদিন থেকে ওকে আরসিবি দলে নিয়েছিলেন, সে দিন থেকেই আমাদের মধ্যে ভাল বন্ধুত্ব। সেরা ক্রিকেটার হিসেবে ওকে পেয়েছিলাম।”

ছবিতে দেখা যাচ্ছে, মালিয়ার কাঁধে হাত রেখে দাঁড়িয়ে গেইল। মুখে চওড়া হাসি। ছবিটি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অনেকেই এমন ছবি দেখে গেইলকে সাবধান করেছেন, তিনি যেন ঋণ খেলাপির থেকে দূরত্ব বজায় রাখেন। তাঁদের মধ্যে এখনও যোগাযোগ রয়েছে দেখে কেউ কেউ আবার বেশ অবাক হয়েছেন।

গেইল আরসিবি দলের জার্সি গায়ে চাপিয়ে ২০১১ থেকে ২০১৭ পর্যন্ত খেলেছিলেন। ৯১ ম্যাচে মোট ৩৪২০ রান করেন। ওই সময় এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) এবং বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে গেইল বাকি দলগুলোর রক্তচাপ বাড়ানোর জন্য যথেষ্ট ছিলেন। 

আরও পড়ুন: Rumeli Dhar: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন MIthali,Jhulan-দের সতীর্থ

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: ইতিহাস গড়ার আগে সতীর্থদের কী বলে উদ্বুদ্ধ করলেন Team India-র প্রাক্তন 'নেতা'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.