এসআরকে প্রশ্নে সুর নরম বিলাসরাও-এর?

শাহরুখ খানের নির্বাসনের ব্যাপারে কিছুটা সুর নরম করল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন। এমসিএ-র সিদ্ধান্ত বিসিসিআই আদৌ মানবেন কী না সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে এমসিএ সভাপতি বিলাসরাও দেশমুখ বলেন হঠাত কেন একথা উঠছে? তিনি বলেন বোর্ড কেন তাঁদের সিদ্ধান্তের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলবে? তারপরই অবশ্য সুর নরম করে তিনি বলেন বিসিসিআই তাদের পেরেন্ট বডি।

Updated By: May 20, 2012, 10:46 PM IST

শাহরুখ খানের নির্বাসনের ব্যাপারে কিছুটা সুর নরম করল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন। এমসিএ-র সিদ্ধান্ত বিসিসিআই আদৌ মানবেন কী না সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে এমসিএ সভাপতি বিলাসরাও দেশমুখ বলেন হঠাত কেন একথা উঠছে? তিনি বলেন বোর্ড কেন তাঁদের সিদ্ধান্তের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলবে? তারপরই অবশ্য সুর নরম করে তিনি বলেন বিসিসিআই তাদের পেরেন্ট বডি। তাদের একটা নিজস্ব নিয়ম আছে। দেশমুখ বলেন তারা তাদের সিদ্ধান্ত বোর্ডকে জানিয়ে দিয়েছেন। বিসিসিআই নিশ্চয় বিষয়টি বিবেচনা করবে। বিসিসিআই যা বলবে সেটাও তাদের মেনে চলতে হবে। এদিকে ভারতের প্রাক্তন অধিনায়ক অজিত ওয়াদেকর এমসিএ-র সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন। 
এর আগে পাঁচ বছরের জন্য ওয়াংখেড়েতে কিং খানের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে এমসিএ। শুক্রবার সকালে এমসিএ-র বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। বুধবার রাতে কলকাতা-মুম্বই ম্যাচের পর ওয়াংখেড়েতে নিরাপত্তারক্ষীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে তাঁর বিরুদ্ধে এই কড়া পদক্ষেপ নেয় মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

.