VIRAL VIDEO | Vinod Kambli Struggles To Walk: একসময়ে ছিলেন বোলারদের ত্রাস, আজ হাঁটতেও পারেন না, সচিনের প্রাণের বন্ধুর কী হল!

Vinod Kambli Struggles To Walk: একসময়ে তিনি ছিলেন বোলারদের ত্রাস। আর এখন হাঁটছেন অন্য়ের কাঁধে ভর দিয়ে, চিনতে পারবেন না বিনোদ কাম্বলিকে দেখে!

Updated By: Aug 6, 2024, 03:18 PM IST
VIRAL VIDEO | Vinod Kambli Struggles To Walk: একসময়ে ছিলেন বোলারদের ত্রাস, আজ হাঁটতেও পারেন না, সচিনের প্রাণের বন্ধুর কী হল!
সচিনের বন্ধুকে দেখে চিনতে পারবেন না!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একসময়ে তিনি ছিলেন বোলারদের ত্রাস, রেয়াত করতেন না কাউকে। সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) প্রাণের বন্ধুকে 'লিটল মাস্টার'- এর থেকেও অনেকে বেশি প্রতিভাবান বলে মনে করতেন। আর এই সচিনের সঙ্গেই তাঁর স্কুল পর্যায়ের ক্রিকেটে ৬৬৪ রানের রেকর্ড পার্টনারশিপ রয়েছে। তবে দেশের জার্সিতে মাত্র সাত বছর খেলেই বিনোদ কাম্বলি (Vinod Kambli) অন্ধকারে তলিয়ে যান। বেহিসেবি ও অনিয়ন্ত্রিত জীবনই তাঁকে 'ব্য়াড বয়' বানিয়েই রেখে দিয়েছে। 

আরও পড়ুন:পদ্মাপারের হিন্দু ক্রিকেটারের বাড়িতে আগুন! যে খবর ছড়াচ্ছে তা কি আদৌ ঠিক? জানুন বিশদে

এহেন কাম্বলির সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল (যার সত্য়তা জি ২৪ ঘণ্টা ডিজিটাল যাচাই করেনি) হয়েছে। যা দেখে ক্রিকেট ফ্য়ানরা থ হয়ে গিয়েছেন। কাম্বলির শরীর একদম ভেঙে গিয়েছে। ১৭ টেস্ট ১০৪ ওডিআই খেলা ক্রিকেটার ঠিক করে হাঁটতেই পারছেন না। দু'জনের কাঁধে ভর দিয়ে তাঁকে চলতে হচ্ছে। বোঝাই যাচ্ছে যে, কাম্বলির শরীরের অবস্থা একেবারেই ভালো নয়। কিংবদন্তি শেন ওয়ার্নকে এক ওভারে ২২ রান মারা ক্রিকেটারের আজ এই অবস্থা হয়েছে। কার্যত দেউলিয়াই হয়ে গিয়েছেন কাম্বলি। তাঁর অর্থনৈতিক অবস্থার কথা জানেন সচিনও। সাহায্য়ও করেছেন দরকারে। 

গতবছর স্ত্রী আন্দ্রেয়া হিউয়িটকে পিটিয়ে খবরে এসেছিলেন কাম্বলি। মদ্যপ হয়ে কুকিং প্যান দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন তিনি! ব্রান্দ্রা পুলিসের কাছে লিখিত অভিযোগ করেছিলেন আন্দ্রেয়া। কাম্বলির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৩২৪ (ইচ্ছাকৃত ভাবে ভয়ংকর অস্ত্র দ্বারা আঘাত) ও ৫০৪ (অপমান) ধারায় মামলা রজু করা হয়েছিল। ২০১৪ সালে কাম্বলি সেন্ট পিটার্স চার্চে গিয়ে বিয়ে করেন আন্দ্রেয়াকে। এরপর আইনি বিয়ে করে তাঁরা ক্যাথলিক মতে বিয়ে সারেন। কাম্বলির দ্বিতীয় স্ত্রী আন্দ্রেয়া। ২০১০ সালে কাম্বলি-আন্দ্রেয়ার প্রথম সন্তান জন্ম নেয়। অতীতে গতবছর কাম্বলি তাঁর হাউজিং সোসাইটির গেটে ভাঙচুর করে মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হয়েছিলেন। মদ্য়প হয়ে গাড়ি চালিয়েও খবরে এসেছেন আগে।

আরও পড়ুন: এত বড় পুরুষাঙ্গ! ভেঙেই গেল পদকের স্বপ্ন, সব ফেলে ভিডিয়ো দেখুন

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.