WATCH, Lionel Messi: বিজয়ী বাবার জন্য উচ্ছ্বসিত সন্তানরা! খুদেদের অভিব্যক্তি Viral!

৩৪ বছরের মেসি ৬১৩ পয়েন্ট পেয়ে হাতে শিরোপা তুলেছেন।

Updated By: Nov 30, 2021, 04:13 PM IST
WATCH, Lionel Messi: বিজয়ী বাবার জন্য উচ্ছ্বসিত সন্তানরা! খুদেদের অভিব্যক্তি Viral!
লিওনেল মেসি

নিজস্ব প্রতিবেদন: ফি-বছরের মতোই এবারও লিওনেল মেসি (Lionel Messi) ব্যালন ডি'অর (Ballon d'Or 2021) অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য পরিবারের সঙ্গেই গিয়েছিলেন। প্য়ারিসের থিয়েটার দু শ্যাটেলেটে মেসির সঙ্গে ছিলেন স্ত্রী অ্যান্তোনেলা রোকুজো (Antonella Roccuzzo) ও তিন সন্তান সিরো, ম্যাটিও ও থিয়াগো (Ciro, Mateo and Thiago)। মেসি ও তাঁর সন্তানদের পরনে ছিল একই রকম পোশাক। 

এই নিয়ে সপ্তমবার ব্যালন ডি'অর (Ballon d'Or 2021) জিতলেন মেসি (Lionel Messi)। ফরাসি ফুটবলের অত্যন্ত সম্মানীয় এই পুরস্কারে রেকর্ড সংখ্যক বার ভূষিত হলেন আর্জেন্টাইন রাজপুত্র। সারা বিশ্বের তাবড় সাংবাদিকদের বিচারে বর্ষসেরা হয়েছেন ফুটবল গ্রহের অন্যতম উজ্জ্বল নক্ষত্র। মেসিকে এই পুরস্কার তুলে দেলেন তাঁর প্রাক্তন ক্লাব সতীর্থ ও ভাল বন্ধু লুইস সুয়ারেজ। বিজয়ী বাবাকে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়ে তাঁর সন্তানরা।  খুদেদের চেয়ারে বসেই লাফিয়ে ওঠার প্রতিক্রিয়াই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। সেই ভিডিও ফ্রান্স ফুটবল ইনস্টাগ্রামে পোস্ট করেছে।

আরও পড়ুন: Pascal Ferre 'মিথ্যাবাদী'! Messi র সঙ্গে Ballon d'Or প্রতিদ্ধন্দ্বিতা প্রসঙ্গে Ronaldo!

আরও পড়ুন: Ballon d’Or 2021: Messi পুরস্কার মঞ্চে Lewandowski কে বললেন 'তুমিই জয়ী'

৩৪ বছরের মেসি ৬১৩ পয়েন্ট পেয়ে হাতে শিরোপা তুলেছেন। তিনি পিছনে ফেলে দিয়েছেন পোল্যান্ডের সুপরাস্টার রবার্ট লেওয়ানডস্কি (৫৮০) ও ইতালির মাঝমাঠের মহাতারকা জর্জিনহোকে (৪৬০ পয়েন্ট)। অনেকেই মনে করেছিলেন যে, এবার হয়তো লেওয়ানডস্কি  ব্যালন ডি'অর পেতে পারেন। গত মরসুমে ২৯টি লিগ ম্যাচে ৪১ গোল করা লেওয়ানডস্কি প্যারিস থেকে খালি হাতে ফেরেননি। দিদিয়ের দ্রোগবার হাত থেকে বর্ষসেরা স্ট্রাইকারের পুরস্কার পেয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)