Pascal Ferre 'মিথ্যাবাদী'! Messi র সঙ্গে Ballon d'Or প্রতিদ্ধন্দ্বিতা প্রসঙ্গে Ronaldo!

ই নিয়ে সপ্তমবার ব্যালন ডি'অর জিতেছেন লিওনেল মেসি

Updated By: Nov 30, 2021, 03:29 PM IST
Pascal Ferre 'মিথ্যাবাদী'! Messi র সঙ্গে Ballon d'Or প্রতিদ্ধন্দ্বিতা প্রসঙ্গে Ronaldo!
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন: ব্যালন ডি'অর (Ballon d'Or 2021) আয়োজক ও ফ্রান্স ফুটবলের এডিটর-ইন-চিফ পাসকাল ফেরে (Pascal Ferre)। তিনি জঘন্য ভাষায় আক্রমণ করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo)! ফেরে গত শুক্রবার নিউ ইয়র্ক টাইমস-এ দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, রোনাল্ডোর একমাত্র লক্ষ্যই হচ্ছে মেসির থেকে বেশি ব্যালন ডি'অর জিতে অবসর নেওয়া! রোনাল্ডো ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করে ফেরেকে ধুয়ে দিলেন।

রোনাল্ডো লিখলেন, "পাসকাল ফেরে একজন মিথ্যাবাদী। সে নিজের এবং তিনি যে প্রকাশনী সংস্থায় কাজ করে, তার প্রচারের জন্য আমার নাম ব্য়বহার করেছে। যে মানুষটা এত বড় সম্মানীয় একটা পুরস্কার দেন, তিনিই এভাবে মিথ্যা বলছেন। এটা মেনে নেওয়া যায় না। আমি বরাবর ফ্রান্স ফুটবল এবং ব্যালন ডি'অরের প্রতি শ্রদ্ধাশীল। আমার কাছে এটা অত্যন্ত অসম্মানজনক। আমি নিজের এবং ক্লাবের সম্মানের জন্য জিতি। যারা ভালবাসে তাদের জন্য জিতি। কারোর বিরুদ্ধে জিতি না। আমার কেরিয়ারে একটাই লক্ষ্য। বিশ্ব ফুটবলের ইতিহাসে যেন আমার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকে।"

আরও পড়ুন: Ballon d’Or 2021: Messi পুরস্কার মঞ্চে Lewandowski কে বললেন 'তুমিই জয়ী'

এই নিয়ে সপ্তমবার ব্যালন ডি'অর জিতেছেন লিওনেল মেসি (Lionel Messi)। ফরাসি ফুটবলের অত্যন্ত সম্মানীয় এই পুরস্কারে রেকর্ড সংখ্যক বার ভূষিত হয়েছেন আর্জেন্টাইন রাজপুত্র। সারা বিশ্বের তাবড় সাংবাদিকদের বিচারে বর্ষসেরা হয়েছেন ফুটবল গ্রহের অন্যতম উজ্জ্বল নক্ষত্র। ব্যালন ডি'অরের বিচারে মেসির নিকটতম প্রতিদ্ধন্দ্বী সিআর সেভেন। তিনি পাঁচবার এই পুরস্কার জিতেছেন। ২০১৯ সালে ব্যালন ডি'অর মেসি জিতেছিলেন। ২০২১ সালেও তিনিই জিতলেন। ব্যাক-টু-ব্যাক ব্যালন ব্যালন ডি'অর জিতলেন মেসি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)