ক্রিসমাস কাটাতে উত্তরাখণ্ডে বিরুষ্কা

বলিউড আর ক্রিকেট রসায়নে এই মুহূর্তের বেস্ট প্রেম যুগল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ক্রিসমাসের ছুটি কাটাতে কোথায় গিয়েছেন জানেন? উত্তরাখণ্ড। সদ্য ইংল্যান্ড সিরিজ জিতেছেন, ফুরফুরে মেজাজেই আছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। আর অনুষ্কার সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিলও হিট। শুটিংয়ের ব্যস্ততা থেকে কিছুদিনের বিশ্রাম পেয়েছেন বছরের শেষ কটা দিন। ব্যস। দুজনেই প্ল্যান করে চলে এলেন উত্তরাখণ্ড। বছরের শেষ আর বছরের শুরু, দুজন একে অপরের সঙ্গে কাটাবেন বলেই নিজেদের কর্মব্যস্ত জীবন থেকে একাবারে একলা হতেই ক্রিসমাসকে বেছে নিয়েছেন দুজনে। 

Updated By: Dec 25, 2016, 03:14 PM IST
ক্রিসমাস কাটাতে উত্তরাখণ্ডে বিরুষ্কা

ওয়েব ডেস্ক: বলিউড আর ক্রিকেট রসায়নে এই মুহূর্তের বেস্ট প্রেম যুগল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ক্রিসমাসের ছুটি কাটাতে কোথায় গিয়েছেন জানেন? উত্তরাখণ্ড। সদ্য ইংল্যান্ড সিরিজ জিতেছেন, ফুরফুরে মেজাজেই আছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। আর অনুষ্কার সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিলও হিট। শুটিংয়ের ব্যস্ততা থেকে কিছুদিনের বিশ্রাম পেয়েছেন বছরের শেষ কটা দিন। ব্যস। দুজনেই প্ল্যান করে চলে এলেন উত্তরাখণ্ড। বছরের শেষ আর বছরের শুরু, দুজন একে অপরের সঙ্গে কাটাবেন বলেই নিজেদের কর্মব্যস্ত জীবন থেকে একাবারে একলা হতেই ক্রিসমাসকে বেছে নিয়েছেন দুজনে। 

 

হাতে হাত বিরুষ্কা জুটি যখন দেরাদুন বিমানবন্দরে নামলেন তখনই গোটা দেশ জেনে গিয়েছে ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র বলিউডের চাঁদকে নিয়ে হাজির হয়েছেন উত্তরাখণ্ডে। ঋষিকেশ  থেকে ১২ কিলোমিটার দূরেই আনন্দ হোটেলে থাকবেন এই প্রেম যুগল। 

.