Virat Kohli | IND vs BAN: অস্ট্রেলিয়া তাঁর ঘরের মতো, ডনের দেশে উপভোগ করেন ব্যাটিং, বলছেন কোহলি

ডনের দেশে নেটসেশন থেকে ম্যাচ। সবটাই উপভোগ করেন বিরাট কোহলি। বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলার পর এই কথাই বলছেন ম্যাচের সেরা কোহলি। এদিন অ্যাডিলেডে একের পর রেকর্ডও করলেন বিরাট।

Updated By: Nov 2, 2022, 07:01 PM IST
Virat Kohli | IND vs BAN: অস্ট্রেলিয়া তাঁর ঘরের মতো, ডনের দেশে উপভোগ করেন ব্যাটিং, বলছেন কোহলি
হাফ-সেঞ্চুরির পর বিরাটের উচ্ছ্বাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি টি-২০ বিশ্বকাপে আগুনে ফর্মে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। পাকিস্তানের (৫৩ বলে অপরাজিত ৮২ রান) পর নেদারল্য়ান্ডসের (৪৪ বলে অপরাজিত ৬২) বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক ঝকঝকে ফিফটি প্লাস ইনিংস খেলেছেন তিনি। যদিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোহলি ১১ বলে ১২ রানের ইনিংস খেলে ফিরে যান। বুধবার অ্যাডিলেড ওভালে ফের ঝলসে উঠল তাঁর ব্যাট। ভারত-বাংলাদেশ (IND vs BAN, ICC T20 World Cup 2022) ম্যাচে ৪৪ বলে অপরাজিত ৬৪ রানের ইনিংস খেলেছেন তিনি। চলতি ইভেন্টে তৃতীয় অর্ধ-শতরান চলে এল। ম্যাচের সেরা হয়ে কোহলি বললেন, যে অস্ট্রেলিয়া তাঁর ঘরের মতো। এখানে ব্যাটিং করা তিনি উপভোগ করেন। এদিন ম্যাচের পর ফেসবুকে কয়েক'টি ছবি পোস্ট করে কোহলি ক্যাপশন দিয়েছেন, 'চরিত্র ও প্রত্যয়।'  কোহলি ফের বুঝিয়ে দিলেন তিনি টিমম্যান।

আরও পড়ুন:  Watch | Virat Kohli | Shakib Al Hasan | IND vs BAN: বিরাট-সাকিবের বিতর্ক থেকে আলিঙ্গন! মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

খেলা শেষে কোহলি বলেন, 'বেশ ক্লোজ গেম ছিল, তবে যতটা ক্লোজ প্রত্যাশা করেছিলাম ততটা না। মনে হয়, ব্যাট হাতে আরও একটা ভালো দিন গেল। ইনিংস অনুযায়ী খেলার চেষ্টা করছিলাম। যখন ব্যাট করতে নেমেছিলাম, তখন চাপ ছিল। খুব ভালো করে বল দেখছিলাম। ভালো জায়গায় আছি। কোনও তুলনা করতে চাই না। যা অতীতে হয়ে গিয়েছে, তা হয়ে গিয়েছে। যখনই জানতে পেরেছিলাম যে, বিশ্বকাপ অস্ট্রেলিয়ায় হবে, তখনই বুঝে গিয়েছিলাম যে, ভালো ক্রিকেটীয় শটই এখানে গুরুত্বপূর্ণ হতে চলেছে। আমি জানতাম আমার অস্ট্রেলিয়ায় খেলার অভিজ্ঞতা দলের জন্য কাজে লাগবে। আমি এখানকার মাঠে খেলতে ভালোবাসি। নেট সেশন থেকে শুরু করে ম্যাচ। অস্ট্রেলিয়ায় ঘরের মতো অনুভূতি হয়। এমসিজি-র নক হোক বা অ্যাডিলেড। আমি এখানে ব্যাটিং উপভোগ করি।'

আরও পড়ুনVirat Kohli | Sachin Tendulkar | IND vs BAN: ডনের দেশে সচিনের গদি কেড়ে সিংহাসনে বসলেন বিরাট!

আরও পড়ুন:  Virat Kohli | IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে এল কাঙ্ক্ষিত বিশ্বরেকর্ড, বিরাটের মাথায় এখন অনন্য মুকুট

বিরাট এদিন একাধিক রেকর্ডও করেছেন।'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকরকে টপকে অস্ট্রেলিয়ার মাটিতে সবচেয়ে বেশি রান করা ভারতীয় ক্রিকেটার হয়ে গিয়েছেন। কোহলি তিন ফরম্যাট মিলিয়ে ৬৮ ইনিংসে ৩৩৫০ রান করে ফেললেন। সচিনের ৮৪ ইনিংসে ছিল ৩৩০০ রান। ভারতের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটিং মায়েস্ত্রো এদিন আরও একটি রেকর্ড করেছেন। দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি মাহেলা জয়বর্ধনেকে টপকে, টি-২০ বিশ্বকাপের সর্বাধিক রানশিকারি ব্যাটার হয়ে গিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.