WATCH | Virat Kohli | IPL 2024: মাঠে 'ভগবান'কে ছুঁয়েছেন ভক্ত, ছুটে এলেন নিরাপত্তারক্ষীরা, বিরাটের আচরণ ভাইরাল

Virat Kohli asks security to be gentle with pitch invader: বিরাটকে কোহলিকে ছুঁয়ে দেখার জন্য় মাঠের মধ্য়ে ঢুকে পড়েন এক ভক্ত। আর তারপরেই বিরাটের আচরণ ভাইরাল হয়ে গেল সোশ্য়াল মিডিয়ায়।

Updated By: Apr 10, 2024, 02:24 PM IST
WATCH | Virat Kohli | IPL 2024: মাঠে 'ভগবান'কে ছুঁয়েছেন ভক্ত, ছুটে এলেন নিরাপত্তারক্ষীরা, বিরাটের আচরণ ভাইরাল
আলোচনায় বিরাটের আচরণ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার আইপিএলের ১৯ নম্বর ম্য়াচে, জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্য়ালস ও রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (RR vs RCB, IPL 2024) মুখোমুখি হয়েছিল। পাঁচ বল হাতে রেখে সঞ্জু স্য়ামসনরা ছয় উইকেটে হারিয়ে দেন ফাফ দুপ্লেসিসদের। আর এই ম্য়াচে বারবার শিরোনামে এসেছেন আরসিবি মহানক্ষত্র ও দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তিনি অপরাজিত সেঞ্চুরি (৭২ বলে ১১৩, ১২টি চার ও ৪টি ছয়) করেও দলকে জেতাতে পারেননি। 

আরও পড়ুন: IPL 2024: নক্ষত্র ক্রিকেটারের 'বিরাট কীর্তি', জুড়ল মালাইকার সঙ্গে নাম! সাক্ষী রাতের খোলা মাঠ

এই ম্য়াচেই বিরাটের এক আচরণ হৃদয় ছুঁয়ে নিয়েছে নেটিজেনদের। এক ভক্ত মাঠের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে চলে আসেন বিরাটের কাছে। এরপরেই সেই ভক্তকে মাঠ থেকে বার করার জন্য় ধেয়ে আসেন নিরাপত্তারক্ষীরা। তাঁদের দেখেই বিরাট বলেন, 'আরাম সে'...! অর্থাৎ তিনি বোঝাতে চেয়েছিলেন যেন কোনও রকম অভদ্রতা না করা হয় ওই ভক্তের সঙ্গে। এই ভিডিয়ো ভাইরাল হতেই কোহলির প্রতি তাঁর ভক্তদের শ্রদ্ধা আরও বেড়ে যায়। 

'পিচ ইনভেডর'! অর্থাৎ পিচে ঢুকে পড়া অনুপ্রেবশকারী। 'পিচ ইনভেডর' বা 'পিচ ইনভেশন'-এর মতো শব্দবন্ধের সঙ্গে ভারতীয় ক্রিকেট ফ্য়ানরা ভীষণ ভাবে ওয়াকিবহাল। বছরের পর বছর, আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, প্রিয় ক্রিকেটারকে স্পর্শ করার জন্য় পিচের মধ্য়ে ঢুকে পড়েন ভক্তরা! সচিন তেন্ডলুকরের পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় আইকন বিরাট। তিনি তাঁর কেরিয়ারে বহুবার এই ঘটনার সম্মুখীন হয়েছেন। যা একেবারেই তাঁর কাছে আর নতুন নয়। ম্যাচের মাঝে নিরাপত্তার সব বেড়াজাল টপকে বাইশ গজে কিছু ফ্য়ানের চলে আসা আজও থামানো যায়নি। এই নিয়ে চলতি আইপিএলে দ্বিতীয়বার এই ঘটনা ঘটল। আইপিএলের প্রথম ম্য়াচে আরসিবি খেলেছিল সিএসকে-র বিরুদ্ধে। সেই ম্য়াচেও এরকমই ঘটনা ঘটে বিরাটের সঙ্গে।

এই মুহূর্তে আইপিএলে পাঁচ ম্য়াচে বিরাটের রান ৩১৬। করেছেন একটি সেঞ্চুরি ও জোড়া হাফ সেঞ্চুরি। তাঁর স্ট্রাইক রেট ১৪৬.২৯। অরেঞ্জ ক্য়াপ রয়েছে তাঁর মাথায়। তবে অনেকেই প্রশ্ন তুলেছেন বিরাটের স্ট্রাইক রেট নিয়ে। 

আরও পড়ুন: Ravindra Jadeja: ধোনি-রায়না পেলেও উপেক্ষিত ছিলেন জাদেজা! তাঁর দীর্ঘ বকেয়া অবশেষে মেটাল সিএসকে

.