Virat Kohli | WTC Final 2023: 'কী করে গলা দিয়ে খাবার নামছে!' কোহলিকে খেতে দেখে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া

Virat Kohli bruttaly trolled for having food after out: ওভাবে আউট হয়ে ফিরে যাওয়ার পর বিরাট কোহলি কী ভাবে খেতে পারছেন! এই মর্মেই নেটপাড়ার বাসিন্দারা কোহলিকে ধুয়ে দিয়েছেন। চরম কটাক্ষের শিকার হলেন 'কিং কোহলি'!

Updated By: Jun 9, 2023, 12:49 PM IST
 Virat Kohli | WTC Final 2023: 'কী করে গলা দিয়ে খাবার নামছে!' কোহলিকে খেতে দেখে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া
কোহলির তুমুল সমালোচনা সোশ্যালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওভালের (The Oval) বাইশ গজে শুরু হয়েছে 'আল্টিমেট টেস্ট'। প্যাট কামিন্সের (Pat Cummins) অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াইয়ে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India)। দু'দিনের খেলা শেষে ভারত একেবারে ব্যাকফুটে। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে করা ৪৬৯ রানের জবাবে ভারত ১৫১ রান তুলতে গিয়ে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছে। দ্বিতীয় দিনের শেষে ৩১৮ রানে পিছিয়ে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা (১৫), শুভমন গিল (১৩), চেতেশ্বর পূজারা (১৪) ও বিরাট কোহলি (১৪) চূড়ান্ত ফ্লপ। টিম ইন্ডিয়ার সুপারস্টার বিরাট আউট হওয়ার পর সাজঘরে ফিরে গিয়ে খাবারে ডুব দিয়েছিলেন! তাঁর সঙ্গে ছিল দুই সতীর্থ ঈশান কিশান, শুভমন গিল ও সাপোর্ট স্টাফ বিক্রম রাঠোর। কোহলি এভাবে আউট হওয়ার পর, কী করে খেতে পারছেন এভাবে! কোহলির হাতে খাবারের প্লেট দেখে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া। কোহলির সঙ্গে তুলনা টানা হয়েছে কিংবদন্তি সচিন তেন্ডুলকরেরও (Sachin Tendulkar)। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে মিম।

ভারতের ইনিংসের তখন ১৯তম ওভার চলছিল। মিচেল স্টার্কের বল গুডলেন্থ স্পটের কিছুটা আগে থেকে লাফিয়েছিল। কোহলি ততক্ষণে চলে এসেছেন সামনের পায়ে। স্টার্কের বল বিরাটের গ্লাভস ছুঁয়ে চলে যায় দ্বিতীয় স্লিপে দাঁড়ানো স্টিভ স্মিথের হাতে। ওই বলে কোহলির আর কিছুই করার ছিল না। হতাশ মুখে কোহলি ফিরে আসেন সাজঘরে। কোহলি আউট হওয়ার পর গাভাসকর সম্প্রচারকারী চ্যানেলে জানান যে, কোহলি ব্যাকফুটে খেলতে পারেননি বলেই আর আউট হওয়া থেকে বাঁচতে পারেননি। কোহলির থেকে অনুরাগীদের প্রত্যাশা অনেক বেশিই ছিল। কারণ কোহলি আইপিএলে ছিলেন দুরন্ত ফর্মে। তার আগে দেশের জার্সিতেও ছিলেন অসাধারণ ছন্দে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.