Australia vs India: কোহলিকে স্লেজিং করলে ভুগতে হবে, সতর্ক করলেন Aaron Finch

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে (Royal Challengers Bangalore) খুব কাছ থেকে বিরাট কোহলিকে দেখেছেন Aaron Finch।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 15, 2020, 06:29 PM IST
Australia vs India: কোহলিকে স্লেজিং করলে ভুগতে হবে, সতর্ক করলেন Aaron Finch
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ডনের দেশে বছর শেষে অস্ট্রেলিয়া ভারত টেস্ট সিরিজ (Australia vs India Test Series) নিয়ে উন্মাদনা তুঙ্গে। আর বছর শেষে এই সিরিজের সেরা ইউএসপি (USP) বিরাট কোহলি-স্টিভ স্মিথ দ্বৈরথ। তবে অ্যাডিলেড ওভালে (Adelaide Oval) প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)।  আসন্ন টেস্ট সিরিজে ভারত অধিনায়ককে স্লেজিং করা যে মোটেও ভাল কাজ হবে না সে নিয়ে আগেই অজিদের সতর্ক করে দেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ ওয়া (Steve Waugh)। এবার টিম পেইনদের সতর্ক করে দিলেন অস্ট্রেলিয়ার হোয়াইট বল ক্যাপ্টেন অ্যারোন ফিঞ্চ (Aaron Finch)। বলে দিলেন কিং কোহলিকে স্লেজিং করলে বরং ভুগতে হতে পারে অজিদের। বিরাটকে রাগিয়ে দিলেই আরও ভয়ঙ্কর হয়ে উঠতে পারে বলে জানিয়েছেন ফিঞ্চ।

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে (Royal Challengers Bangalore) খুব কাছ থেকে বিরাট কোহলিকে দেখেছেন Aaron Finch। সেই অভিজ্ঞতা থেকেই তিনি বলেছেন, "দুটো দলেই এমন বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছেন যারা কঠিন চরিত্রের। আবার কেউ রয়েছে যারা মেজাজ হারিয়ে ফেলে। তখন কিন্তু উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়ে উঠতে পারে। এই সময় কিন্তু ভারসাম্য ধরে রাখতে হবে। কোহলি একবার রেগে গেলে কিন্তু ভয়ঙ্কর হয়ে উঠবে। প্রতিপক্ষের ত্রাস হয়ে উঠবে। ও কতটা নির্মম হতে পারে সবার জানা।"

আরও পড়ুন-  অ্যাডিলেডে পিঙ্ক টেস্টে খেলার ব্যাপারে ঋষভের চেয়ে এগিয়ে ঋদ্ধি!  

সেই সঙ্গে ফিঞ্চ (Aaron Finch) আরও জানান, "কোহলি এখন আগের থেকে অনেকটা শান্ত হয়েছে। মাঠে নেতৃত্ব দেওয়ার সময়েও ঠাণ্ডা মাথায় দল পরিচালনা করে। কোহলি সবসময় নিজেদের শক্তি নিয়ে ভাবে। প্রতিপক্ষ নিয়ে খুব একটা বেশি ভাবে না।"

আরও পড়ুন- Happy Birthday Bhaichung Bhutia:পাহাড়ি বিছের জন্মদিনে জেনে নিন ১০ তথ্য