বিরাটের বিরুদ্ধে বল বিকৃত করার অভিযোগ

মাঠে হারছেন কুকরা। মাঠের বাইরে খেলা শুরু ব্রিটিশ সংবাদমাধ্যমের। টার্গেট  বিরাট কোহলি। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেলি মেলের একটি রিপোর্ট অনুযায়ী রাজকোট টেস্ট চলাকালীন বল বিকৃত করেছিলেন কোহলি। 

Updated By: Nov 22, 2016, 10:59 PM IST
বিরাটের বিরুদ্ধে বল বিকৃত করার অভিযোগ

ওয়েব ডেস্ক: মাঠে হারছেন কুকরা। মাঠের বাইরে খেলা শুরু ব্রিটিশ সংবাদমাধ্যমের। টার্গেট  বিরাট কোহলি। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেলি মেলের একটি রিপোর্ট অনুযায়ী রাজকোট টেস্ট চলাকালীন বল বিকৃত করেছিলেন কোহলি। 

 

মাঠের ভেতর কুকরা কোহলিদের সঙ্গে এঁটে উঠছেন না দেখে মাঠের বাইরে খেলতে নেমে পড়ল ব্রিটিশ মিডিয়া। তাদের টার্গেট ভারত অধিনায়ক বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডুপ্লেসির পর এবার ম্যাচ চলাকালীন বল বিকৃত করার অভিযোগ উঠল ভারত অধিনায়কের বিরুদ্ধে। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেলি মেলের একটি রিপোর্ট অনুযায়ী রাজকোট টেস্ট চলাকালীন বল বিকৃত করেছিলেন কোহলি। বলের পালিশ বাড়ানোর জন্য থুতু দিয়ে বল ঘষছিলেন তিনি। মুখে থাকা চুইংগাম থেকে থুতু নিয়ে কোহলিকে বলের ওপর ঘষতে দেখানো হয়েছে ডেলি মেলের ছবিতে। কয়েকদিন আগে ডুপ্লেসির বিরুদ্ধেও ঠিক এরকম ভাবে বল বিকৃত করার অভিযোগ উঠেছিল। মঙ্গলবার শুনানির পর শাস্তি হিসাবে একশো শতাংশ ম্যাচ ফি কাটা গিয়েছে ডুপ্লেসির।

 

বিরাট কোহলির বিরুদ্ধে বল বিকৃত করার অভিযোগ খারিজ করল আইসিসি। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেলি মেলের একটি রিপোর্ট অনুযায়ী রাজকোট টেস্ট চলাকালীন বল বিকৃত করেছিলেন কোহলি। বলের পালিশ বাড়ানোর জন্য থুতু দিয়ে বল ঘষছিলেন তিনি। মুখে থাকা চুইংগাম থেকে থুতু নিয়ে কোহলিকে বলের ওপর ঘষতে দেখানো হয়েছে ডেলি মেলের ছবিতে। অবশ্য আইসিসি জানিয়েছে যেহেতু ইংল্যান্ড দল কোনও অভিযোগ জানায়নি সেই জন্য এব্যাপারে নিজে থেকে কোনও তদন্ত তারা করবে না।

 

.