Virat Kohli: পাক অধিকৃত কাশ্মীরে টি-২০ টুর্নামেন্ট, খেলার আমন্ত্রণ পাচ্ছেন কোহলি!

আরিফ বলেছেন, "আমরা আনুষ্ঠানিক ভাবে বিরাট কোহলিকে আমন্ত্রণ জানাচ্ছি। উনি এই লিগে প্লেয়ার হিসাবে অংশ নেবেন না বিশেষ অতিথি হয়ে আসবেন, এটা কোহলির ব্য়াপার। আমরা কেপিএলের মাধ্যমে শান্তির বার্তা দিতে চাই। আমরা চাই ভারতীয় ক্রিকেটাররা এই লিগে অংশ নিক। আমরা বিশ্বাস করি স্পোর্টসের হাত ধরেই দুই দেশের মধ্যে সেতুবন্ধন করা সম্ভব।" 

Updated By: May 17, 2022, 09:41 PM IST
Virat Kohli: পাক অধিকৃত কাশ্মীরে টি-২০ টুর্নামেন্ট, খেলার আমন্ত্রণ পাচ্ছেন কোহলি!
কোহলি পাচ্ছেন কাশ্মীর প্রিমিয়র লিগে খেলার আমন্ত্রণ

নিজস্ব প্রতিবেদন: পাক ক্রিকেট বোর্ড আয়োজিত (Pakistan Cricket Board, PCB) কাশ্মীর প্রিমিয়র লিগের (Kashmir Premier League, KPL) দ্বিতীয় সংস্করণ শুরু হচ্ছে আগামী ১ অগাস্ট থেকে, ফাইনাল ১৪ অগাস্ট। কেপিএলের সভাপতি আরিফ মালিক (Arif Malik) চাইছেন আসন্ন কেপিএলে বিরাট কোহলি (Virat Kohli) ও ভারতীয় ক্রিকেটাররা অংশ নিক। কোহলিকে তিনি এই টুর্নামেন্ট খেলার জন্য আমন্ত্রণও জানাচ্ছেন। এই মর্মে একটি ভিডিও বার্তা দিয়েছেন আরিফ। মঙ্গলবার যা পোস্ট করা হয়েছে কেপিএলের টুইটার অ্যাকাউন্টে।

আরিফ বলেছেন, "আমরা আনুষ্ঠানিক ভাবে বিরাট কোহলিকে আমন্ত্রণ জানাচ্ছি। উনি এই লিগে প্লেয়ার হিসাবে অংশ নেবেন না বিশেষ অতিথি হয়ে আসবেন, এটা কোহলির ব্য়াপার। আমরা কেপিএলের মাধ্যমে শান্তির বার্তা দিতে চাই। আমরা চাই ভারতীয় ক্রিকেটাররা এই লিগে অংশ নিক। আমরা বিশ্বাস করি স্পোর্টসের হাত ধরেই দুই দেশের মধ্যে সেতুবন্ধন করা সম্ভব।" প্রাক্তন পাক অধিনায়ক রশিদ লতিফ এই মুহূর্তে কেপিএলের ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন। তিনিও আগে বলেছেন যে, একাধিক ক্রিকেট বোর্ডকে এই লিগে খেলার জন্য আমন্ত্রণ জানাবেন তিনি। অবশ্যই কোহলির কাছেও যাবে আমন্ত্রণ। কেপিএল অনুষ্ঠিত হয় আজাদ জম্মু ও কাশ্মীরে (পাক অধিকৃত কাশ্মীর)। ছয় দলীয় এই টুর্নামেন্ট গতবছর পথ চলা শুরু করে। চ্যাম্পিয়ন হয় রাওয়ালকোট হকস (Rawalakot Hawks)।

আরও পড়ুন: Cristiano Ronaldo-Andre Russell: দ্রে রাসের কাছে খেল দুনিয়ায় সর্বকালের সেরা সিআর সেভেন

আরও পড়ুনMS Dhoni: অনুরাগারী আবেগি চিঠি! হাতে লিখেই উত্তর দিলেন ধোনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.